ঢাকা     শুক্রবার   ১৪ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

নওয়াজউদ্দিনের বড় ভাই গ্রেপ্তার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩০, ২২ মে ২০২৪   আপডেট: ১২:৩২, ২২ মে ২০২৪
নওয়াজউদ্দিনের বড় ভাই গ্রেপ্তার

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বড় ভাই আয়াজউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রতারণার অভিযোগে উত্তর প্রদেশের মুজাফফরনগরের বুধনা থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ডিএনএ এক প্রতিবেদনে জানিয়েছে, জাভেদ ইকবাল নামে এক ব্যক্তির সঙ্গে আয়াজউদ্দিনের কৃষি জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছে। অভিযোগ রয়েছে, ২০২৩ সালের ১২ সংশ্লিষ্ট দপ্তরে ডিএম কোর্টের একটি চিঠি জমা দেওয়া হয়। যেখানে দাবি করা হয়, জমি নিয়ে চলমান বিরোধ মিটে গিয়েছে। ২০২৩ সালের ৮ ডিসেম্বর ডিএম কোর্ট থেকে এই আদেশ জারি করা হয়েছে বলেও দাবি করেন আয়াজউদ্দিন।

আয়াজউদ্দিনের চিঠি নিয়ে সন্দেহ হলে তদন্ত শুরু করে স্থানীয় পুলিশ। তাতে জানা যায়, ডিএম কোর্ট এমন কোনো আদেশ জারি করেননি। অর্থাৎ এই মামলার ক্ষেত্রে ভুয়া চিঠি দিয়ে সংশ্লিষ্ট দপ্তরকে বিভ্রান্ত করেছেন আয়াজউদ্দিন। মূলত, এ অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

চলতি বছরের মার্চ মাসে জেলা ম্যাজিস্ট্রেটের আদেশে আয়াজউদ্দিন ও জাভেদ ইকবালের নামে একটি মামলা দায়ের করা হয়। ইন্ডিয়ান পেনাল কোড সেকশন ৪২০, ৪৬৭, ৪৬৮, ৪৭১ ধারায় মামলাটি দায়ের করা হয়েছে।

আয়াজউদ্দিনকে গ্রেপ্তারের খবর প্রকাশ্যে আসার পর জোর চর্চা চলছে। এ নিয়ে কথা বলতে সংবাদমাধ্যমটির পক্ষ থেকে নওয়াজউদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে মন্তব্য করতে রাজি হননি তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়