ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

আমার মেয়ে কবে কার সঙ্গে ডেটে গিয়েছে, সেটাও আমি জানি: স্বস্তিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩০, ২৫ জুন ২০২৪   আপডেট: ১১:৩০, ২৫ জুন ২০২৪
আমার মেয়ে কবে কার সঙ্গে ডেটে গিয়েছে, সেটাও আমি জানি: স্বস্তিকা

টলিউডের আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। তার একমাত্র কন্যা অন্বেষা এখন আর ছোট নেই। কিছুদিন আগে মাস্টার্স ডিগ্রি লাভ করেছেন। ব্যক্তিগত জীবনে অন্বেষা প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। তার প্রেমিকের নাম শ্লোক চন্দন। শ্লোক কলকাতারই ছেলে।

গত বছরের এপ্রিলে মেয়ে ও মেয়ের প্রেমিকের সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন স্বস্তিকা মুখার্জি। তিনজনের সেই মিষ্টি মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছিলেন এই অভিনেত্রী। মূলত, মেয়ের সঙ্গে স্বস্তিকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আর এ বিষয়টি নিয়ে ভারতীয় একটি গণমাধ্যমে কথা বলেছেন এই অভিনেত্রী।

মেয়ের সঙ্গে আপনার তো বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। এ প্রসঙ্গ সামনে আনতেই স্বস্তিকা মুখার্জি বলেন, ‘আমি তো ওকে রোজ বলি, আমাকে ভয় পাওয়ার কোনো কারণ নেই। মা কী ভাববে, তা ভেবে যেন কিছু লুকিয়ে না যায়। সমস্যা হলে দু’জনে মিলে তার সমাধান খোঁজার চেষ্টা করব। এখন পর্যন্ত আমাদের সম্পর্কটা খুবই ভালো। ও কবে কার সঙ্গে ডেটে গিয়েছে, সেটাও আমি জানি। সন্তানকে এই কমফোর্ট জোনটা বাবা-মায়েদেরই দিতে হবে।’

অন্বেষার পড়াশোনা শেষ হয়েছে, মা হিসেবে ওকে নিয়ে আপনার কখনো র‌্যাগিংয়ের ভয় কাজ করেছে? জবাবে স্বস্তিকা মুখার্জি বলেন, ‘ও আপাতত এক বছর চাকরি করবে। তারপর পিএইচডির পড়াশোনা শুরু করবে। ঈশ্বরের আশীর্বাদে ওকে কখনো এ রকম পরিস্থিতির সম্মুখীন হতে হয়নি। কিন্তু আমি তো একজন মা। তাই সব সময় একটা চিন্তা লেগেই থাকে।’

১৯৯৮ সালে জনপ্রিয় রবীন্দ্র সংগীতশিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে বিয়ে করেন স্বস্তিকা মুখার্জি। বাবা-মায়ের পছন্দে এ বিয়ে করেছিলেন তিনি। কিন্তু কয়েক বছরের মধ্যে সংসার জীবনে ছন্দপতন ঘটে। দুধের শিশু কোলে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে চলে আসেন স্বস্তিকা। তারপর সিঙ্গেল মাদার হিসেবে কন্যা অন্বেষাকে বড় করেন এই নায়িকা; মেয়েই এখন স্বস্তিকার বেস্ট ফ্রেন্ড।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়