Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৯ জুন ২০২১ ||  আষাঢ় ৫ ১৪২৮ ||  ০৬ জিলক্বদ ১৪৪২

রাইজিংবিডির সাফল্য প্রত্যাশা উদ্যোক্তাদের

সাজেদুর আবেদীন শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২০, ২৬ এপ্রিল ২০২১   আপডেট: ১৩:২৭, ২৬ এপ্রিল ২০২১
রাইজিংবিডির সাফল্য প্রত্যাশা উদ্যোক্তাদের

দেশের অন্যতম জনপ্রিয় নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম গৌরবের সঙ্গে আট বছর পার করে নয় বছরে পা রাখলো। কোনো রকম অভিযোগ-অপ্রীতিকর ঘটনা ছাড়াই এতটা বছর পার করা তাদের অন্যতম সাফল্য।

‘পজিটিভ বাংলাদেশ’-এর স্লোগানকে সামনে রেখে ইতিবাচক সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে ২০১৩ সালের ২৬ মার্চ যাত্রা শুরু হয় প্রতিষ্ঠানটির। কোটি পাঠকের মন জয় করে বাংলাদেশের নিউজ পোর্টালগুলোর মধ্যে অন্যতম জায়গা করে নিয়েছে গণমাধ্যমটি। 

প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন কয়েকজন তরুণ সংগঠক, ব্যবসায়ী ও উদ্যোক্তা। শুভেচ্ছা বার্তাগুলো সংগ্রহ করে পাঠিয়েছেন বঙ্গবন্ধু সরকারি কলেজের ক্যাম্পাস সাংবাদিক ও ফিচার লেখক সাজেদুর আবেদীন শান্ত।

নাসিমা আক্তার নিশা

বাংলাদেশের উদ্যোক্তা নির্ভর প্রতিষ্ঠান উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরামের (উই) সভাপতি। তিনি রাইজিংবিডির প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন। নাসিমা আক্তার নিশা বলেন, আমি নিউজ পোর্টালটির পাঠকদের অভিনন্দন জানাই। কারণ, আপনাদের কথাই চিন্তা করে রাইজিংবিডি। অসংখ্য ধন্যবাদ জানাই প্রতিষ্ঠানটিকে, কেননা তারা একদম ক্ষুদ্র উদ্যোক্তাদের জীবনের গল্প তুলে ধরছেন প্রতিনিয়ত। এতে উদ্যোক্তারা অনুপ্রেরণা পাচ্ছেন, সেইসঙ্গে অন্য পাঠকরাও অনুপ্রেরণা পাচ্ছেন। অভিনন্দন জানাচ্ছি। আমরা রাইজিংবিডির সঙ্গে ছিলাম এবং আছি।

শিরীন সুলতানা অরুনা

এস এস এগ্রো প্রোডাক্ট এর স্বত্বাধিকারী শিরীন সুলতানা অরুনা। তিনি বলেন, রাইজিংবিডির প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ এবং সংশ্লিষ্ট সবাইকে জানাই শুভেচ্ছা এবং অভিনন্দন। রাইজিংবিডি উইসহ উদ্যোক্তাদের যেভাবে অনবরত সাপোর্ট করে যাচ্ছেন, তার জন্য একজন উদ্যোক্তা হিসাবে কৃতজ্ঞতা জানাই। আশা করি, রাইজিংবিডি উদ্যোক্তাদের যেভাবে সাপোর্ট দিয়েছেন-দিচ্ছেন, এমন সাপোর্ট ভবিষ্যতেও অব্যাহত রেখে উদ্যোক্তাদের চলার পথকে আরও মসৃণ করবে।

মো. নাজির উদ্দিন

‘দইওয়ালা’র প্রতিষ্ঠাতা মো. নাজির উদ্দিন। তিনি শুভেচ্ছা জানিয়ে বলেন, রাইজিংবিডি দেশীয় পণ্যের উদ্যোক্তাদের নিয়ে নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে। নিউজ পোর্টালটির প্রতিষ্ঠাবার্ষিকীতে সাফল্য কামনা করছি। সেইসঙ্গে প্রত্যাশা করছি, নতুন বছরে নতুনভাবে উদ্যোক্তাদের কথা তুলে ধরতে এগিয়ে আসবে রাইজিংবিডি।

নাশিদ নিকিতা

‘কাব্য কন্যা’র কর্ণধার উদ্যোক্তা নাশিদ নিকিতা বলেন, আমার উদ্যোক্তা জীবনের প্রথম নিউজ প্রকাশিত হয় রাইজিংবিডিতে। স্বভাবতই তাই রাইজিংবিডি পোর্টালটা আমার জন্য অনেক স্পেশাল। শুধু আমারই নয়, নতুন অনেক উদ্যোক্তার সাফল্যের গল্প দেশ-বিদেশের অথেন্টিক নিউজ প্রকাশ করে ইতোমধ্যেই জনপ্রিয় পোর্টালের তালিকায় আছে ‘রাইজিংবিডি’। প্রতিষ্ঠাবার্ষিকীতে পুরো টিমকে জানাই অনেক অনেক অভিনন্দন এবং সামনের দিনগুলোর জন্য শুভকামনা।

নাসির সায়েদ

তিয়ামোর কর্ণধর নাসির সায়েদ বলেন, রাইজিংবিডি আমার দেখা একটা ই-কমার্স সাইটের বড় হাতিয়ার। ই-ক্যাবের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি রাজিব আহমেদের মতো ব্যক্তিদের কাজ করছে, সঙ্গে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে তুলে আনছে অগণিত উদ্যোক্তার গল্প। যাদের সফলতার গল্প বিশ্ব দরবারে তুলে আনার জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে চাচ্ছে। আজ সেই রাইজিংবিডির প্রতিষ্ঠাবার্ষিকী। 

সত্যি আজ আনন্দ লাগছে এজন্য যে, ৯ম প্রতিষ্ঠাবার্ষিকীতে আমি একজন উদ্যোক্তা হিসাবে কিছু বলতে পারছি। আশা করবো আগামীতে আরও বেশি বেশি উদ্যোক্তাদের পথচলা নিয়ে কাজ করে যাবে রাইজিংবিডি। সবাইকে আমার পক্ষ থেকে অভিনন্দন। 

সানজিদা আফরোজ

এলিজা বিডির কর্ণধর সানজিদা আফরোজ বলেন, রাইজিংবিডির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনেক অনেক শুভেচ্ছা জানাই। আমাদের মতো দেশীয় পণ্যের উদ্যোক্তাদের তুলে ধরার জন্য রাইজিংবিডি চমৎকার উদ্যোগ হাতে নিয়েছে। নিয়মিত রাইজিংবিডির উদ্যোক্তাদের উঠে আসার গল্প পড়ে আমরা অনেকেই অনুপ্রেরণা পাই, সামনে এগিয়ে চলার সাহস পাই। 

রাইজিংবিডির জন্য অনেক দোয়া ও শুভকামনা। সামনের দিনগুলোতে রাইজিংবিডি আরও নতুন নতুন সংবাদ প্রকাশের মাধ্যমে দেশের উন্নয়নে আরও ভূমিকা রাখবে, এই প্রতাশা করি।

ঢাকা/মাহি 

সর্বশেষ

পাঠকপ্রিয়