ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

নারী উদ্যোক্তা ফোরামের চতুর্থ বর্ষপূর্তিতে ‘ঐকতান মেলা’

উদ্যোক্তা ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ৩ মার্চ ২০২৪   আপডেট: ১২:৩৭, ৩ মার্চ ২০২৪
নারী উদ্যোক্তা ফোরামের চতুর্থ বর্ষপূর্তিতে ‘ঐকতান মেলা’

নারী উদ্যোক্তা ফোরামের ২ ও ৩ মার্চ, শনি ও রোববার দুইদিনের ঐকতানের মেলা ২০২৪ চলছে ধানমন্ডির নিউ সেলিব্রেটি কনভেনশন সেন্টারে।

নারী উদ্যোক্তা ফোরামের চার বছর পূর্তি উপলক্ষে দুই দিনব্যাপী এই মেলার আয়োজন করা হয়।

মেলায় অংশগ্রহণ করে নারী উদ্যোক্তা ফোরামের সদস্যসহ সারা দেশের দেশীয় পণ্য নিয়ে কাজ করা উদ্যোক্তারা। মেলায় ৩৮টি স্টলে বিভিন্ন বয়সি নারী পুরুষের পোশাক, নানা ধরনের খাবার, গাছ, গহনার পসার নিয়ে বসেছেন সারাদেশ থেকে আসা উদ্যোক্তারা।

বর্ষপূর্তি আয়োজনে ছিল দেশের বিভিন্ন স্থান থেকে আগত উদ্যোক্তাদের নিজের তৈরি পণ্য প্রদর্শনী ও সেল, আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সেমিনার, জাতীয় শিশু দিবস উপলক্ষে নারী উদ্যোক্তাদের সন্তানদের নিয়ে চিত্রাঙ্কণ প্রতিযোগিতাসহ সাংস্কৃতিক অনুষ্ঠান।

নারী উদ্যোক্তা ফোরামের সভাপতি রাফিয়া আক্তার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনপ্রিয় চিত্রতারকা ও ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ফেরদৌস আহমেদ। বিশেষ অতিথি বিকর্ণ কুমার ঘোষ-সিইও, এফবিসিসিআই ইনোভেশন অ্যান্ড রিসার্চ সেন্টার, ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী-ব্যবস্থাপনা পরিচালক, ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা।

সম্মানিত অতিথি ছিলেন নাজমুন নাহার- ডিরেক্টর, ফিন্যান্স এন্ড কমপ্লায়েন্স, ইউসেপ বাংলাদেশ, ড. তানজিবা রহমান- চেয়ারম্যান, বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটি (বিএফডিএস)।

/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়