Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ২ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

১২৩ দিন ধরে হ্যান্ডকাফে থাকা সেই যুগলের ব্রেকআপ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৮, ১৯ জুন ২০২১   আপডেট: ১৩:২২, ১৯ জুন ২০২১
১২৩ দিন ধরে হ্যান্ডকাফে থাকা সেই যুগলের ব্রেকআপ

প্রেমের পরীক্ষা দিতে মানুষ অনেক কিছুই করে। চলতি বছর ভালোবাসা দিবসে ইউক্রেনের এক প্রেমিক যুগল সেই পরীক্ষা দিতে বেছে নেন অদ্ভুত এক পথ। তাদের সম্পর্ক কতটা মজবুত তা জানার জন্য তিন মাস পরস্পরের হাত  হ্যান্ডকাফে রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন আলেকজান্ডার ও ভিক্টোরিয়া জুটি। কিন্তু ১২৩ দিন পর তাদের বাঁধন খুলতেই হলো ব্রেকআপ।

গত ১৪ ফেব্রুয়ারি কিয়েভের ‘ইউনিটি’ ভাস্কর্যের সামনে এই জুটির হাত শিকলের হ্যান্ডকাফে আটকে দেওয়া হয়। বিষয়টি পর্যবেক্ষণের দায়িত্বে ছিলেন ইউক্রেনের ন্যাশনাল রেজিস্টার অব রেকর্ডের সঙ্গে যুক্ত ভিতালি জোরিন। রেকর্ড গড়লেও তাদের সম্পর্ক আর টিকলো না।

সম্প্রতি একটি বড় কাটার দিয়ে তাদের হাতের বন্ধন কেটে দিতেই ‘হুররে’ বলে চিৎকার করে ওঠেন ২৯ বছর বয়সী ভিক্টোরিয়া। তিনি বলেন, ‘আমি অবশেষে মুক্ত। আমরা সারাদিন একসঙ্গে থাকতাম। সব সময় একসঙ্গে থাকার ফলে আলেকজান্ডারের কাছ থেকে বেশি মনোযোগ পেতাম না। আমাকে মিস ইউ বলে না। কিন্তু আমি এটি শুনতে পছন্দ করি।’

আলেকজান্ডার বলেন, ‘আমরা যদি একটা সুবিধা খুঁজে পেতাম, সঙ্গে দুটি অসুবিধা যোগ হতো। ভিক্টোরিয়া তার আগের মতো স্বাভাবিক জীবন ফিরে পেতে চায়। আগে যা করতো সেটি করতে চায়। আগে যা করতো আমার সঙ্গে সেগুলো করার পরামর্শে সে সাড়া দেয়নি। আমাদের মন মানসিকতা এক রকম নয়। আমরা সম্পূর্ণ আলাদা।’

একসঙ্গে এই ১২৩ দিনে পরস্পরের সামনে সব কাজ করেছেন তারা। এর মধ্যে নিজেদের পরিষ্কার-পরিচ্ছন্ন, বাজার করা, অবসর সময় কাটানো, একে অপরকে কাজে সাহায্য করার বিষয়গুলোও ছিল। কিন্তু ভিক্টোরিয়াকে এজন্য কাজ ছাড়তে হয়। কারণ তিনি বিউটিশিয়ান হিসেবে কাজ করতেন। আর ক্লাইন্টরা আলেকজান্ডারের সামনে কাজ করাতে স্বস্তিবোধ করতেন না।

একসঙ্গে শিকল বাঁধা অবস্থায় রেকর্ড গড়েছেন এই ইউক্রেনের যুগল। কিন্তু যেদিন তাদের শিকল খুলে দেওয়া হয়, সেদিনই তাদের ব্রেকআপ হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে আনুষ্ঠানিকভাবে বিষয়টি জানিয়েছেন তারা। শুধু তাই নয়, তাদের হ্যান্ডকাফ নিলামে তুলতে চাইছেন তারা। এই নিলামের অর্থ দাতব্য সংস্থায় দান করবেন বলে জানিয়েছেন আলেকজান্ডার ও ভিক্টোরিয়া।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়