ঢাকা     বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২৫ ১৪২৯

নববধূকে চুমু খেয়ে বিপাকে স্বামী

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৩, ১ ডিসেম্বর ২০২২   আপডেট: ২১:২৩, ১ ডিসেম্বর ২০২২
নববধূকে চুমু খেয়ে বিপাকে স্বামী

বিয়ের রিসেপশন অনুষ্ঠানে অথিতিদের সামনে বর চুমু খাওয়ায় বিয়ে ভাঙলেন নববধূ। এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের সম্ভল জেলায়। 

ইন্ডিয়া টুডের খবরে বলা হয়েছে, গত ২৬ নভেম্বর বিয়ে হয় ওই দম্পতির। ২৮ নভেম্বর বরের বাড়িতে বিয়ের পরবর্তী অনুষ্ঠানের (রিসেপশন) আসর বসেছিল। বর ও কনে সেজেগুজে মঞ্চে বসেছিলেন। অনুষ্ঠানে উপস্থিত প্রায় ৩০০ জন অতিথির সামনে হঠাৎই নববধূকে জড়িয়ে ধরে চুমু খান বর। এমন আচরণে ক্ষোভে ফেটে পড়েন ওই নববধূ। এরপর মঞ্চ থেকে নেমে ঘরে চলে যান।

সঙ্গে সঙ্গে বরের পরিবারের লোকজন গিয়ে তাকে বুঝিয়েসুজিয়ে বিষয়টি মিটমাটের চেষ্টা করেন। কিন্তু তাতে কোনো লাভ হয়নি। বরং বরের আচরণের প্রতিবাদ জানিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করতে থানায় যান নববধূ। 

পুলিশকে তিনি বলেন, ‘আমি আর তার সঙ্গে থাকতে চাই না। আমি আমার বাড়িতেই থাকব। যে ব্যক্তি ৩০০ জন লোকের সামনে এমন কাজ করতে পারে, তার চরিত্র মোটেও ভালো নয়। তার সঙ্গে ঘর করা সম্ভব না। এই কাজের জন্য তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত।’

এদিকে এ বিষয় বর বলেন, ‘চুমু খাওয়ার ব্যাপারটা আগে থেকেই জানত আমার স্ত্রী। আমার সঙ্গে স্ত্রীর একটা শর্ত হয় যে, আমি যদি সব লোকের সামনে ওকে চুমু খেতে পারি, তাহলে সে আমায় ১৫০০ রুপি দেবে। আর আমি যদি এই কাজটা না করতে পারি, তাহলে আমি ওকে ৩০০০ রুপি দেব।’

পুলিশ এ প্রসঙ্গে কনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই রকম কোনো কথাই হয়নি তাদের মধ্যে। বরং বর তার বন্ধুদের সঙ্গে বাজি ধরে এমনটা করেছে। যে লোক তার বন্ধুদের কথায় শত শত লোকের সামনে এমন কাজ করতে পারে, সে ভবিষ্যতে আরো ভয়ংকর কিছুও করতে পারে।

এমন আচরণের কারণে শিগগির বিবাচ্ছবিচ্ছেদের আবেদন জানাবেন বলে পুলিশকে জানিয়ে দেন ২৩ বছর বয়সী ওই নববধূ।

/ফিরোজ/

সর্বশেষ

পাঠকপ্রিয়