ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

ছবিতে দুইটি জিনিস আছে, আপনি কী দেখলেন?

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১০, ২৯ মে ২০২৪  
ছবিতে দুইটি জিনিস আছে, আপনি কী দেখলেন?

ছবির ধাঁধায় আপনাকে স্বাগত। এখানে একটি ছবি দেওয়া আছে। এই ছবিতে দৃষ্টি দিন আর কী দেখতে পাচ্ছেন সেটা বলুন- যা দেখতে পাবেন তা আপনার ব্যক্তিত্বের অনেক কিছুই বলে দেবে। কেউ কেউ প্রথম দেখায় একটি গাছের ছবি দেখতে পাবেন আবার কেউ কেউ দেখতে পাবেন সিংহের ছবি। 

যিনি প্রথম দৃষ্টিতে শুধুমাত্র গাছটি দেখতে পাচ্ছেন তার ব্যক্তিত্ব সম্পর্কে বলা যায়, তিনি একা থাকতে পছন্দ করেন। অন্যের সঙ্গে সহজে মিশতে পারেন না। সহজে কাউকে বিশ্বাসও করতে পারেন না। এমন মানুষের কারও বন্ধু হতে অনেক সময় লাগে। তবে একবার কারও সঙ্গে বন্ধুত্ব হয়ে গেলে বিশ্বস্ত বন্ধু হয়ে থাকেন সারা জীবনের জন্য। এরা কিছুটা রহস্যময় এবং আকর্ষণীয়। ভালোবাসার কথা নিজে বলেন না, তবে যাকে পছন্দ করেন তার মুখের কথা শোনার জন্য অপেক্ষায় থাকেন।

যিনি এই ছবিতে দৃষ্টি দিয়ে প্রথমেই সিংহ দেখতে পাচ্ছেন তিনি সহজেই সবার সঙ্গে মিশে যেতে পারেন। বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডা দিতে পছন্দ করেন। এরা সাধারণত আত্মবিশ্বাসী এবং আকর্ষণীয় ব্যক্তিত্বের হয়ে থাকেন। এ ধরনের মানুষ সোজা কথা বলতে পছন্দ করেন এবংঅশান্তি এড়িয়ে চলেন। বন্ধু বান্ধবদের কাছে খুব জনপ্রিয়। মানুষের উপকার করেন। বেশিরভাগ ক্ষেত্রে ইতিবাচক মনোভাব রাখেন।

তবে, ছবির ধাঁধা থেকে ব্যক্তিত্ব সম্পর্কে ধারনা নেওয়া যায়, আসলে আপনার ব্যক্তিত্ব একান্তই আপনার।

/লিপি

সর্বশেষ