RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪২

সেই মাইশার অস্ত্রোপচার সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২২, ১৬ সেপ্টেম্বর ২০২০  
সেই মাইশার অস্ত্রোপচার সম্পন্ন

ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন মাইশা

টাকার অভাবে অপারেশন করাতে না পারা সেই মাইশা আক্তারের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) ঢাকার পঙ্গু হাসপাতালে মাইশার শরীরে অস্ত্রোপচার হয়েছে বলে জানিয়েছেন তার বোন মানসুরা।

মানসুরা জানান, সকাল ৯টায় মাইশাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। অস্ত্রোপচার শেষে ১২টায় তাকে অপারেশন থিয়েটার থেকে বের করা হয়।

১ লাখ টাকার অভাবে মাইশার অপারেশন হচ্ছিল না। এ তথ‌্য জেনে তার পাশে দাঁড়ান নাম প্রকাশে অনিচ্ছুক এক দয়ালু ব‌্যক্তি। তিনি মাইশার চিকিৎসার জন‌্য ৫০ হাজার টাকা দেন।

মাইশার মা ইয়াসমিন বেগম বলেন, ‘কী করব, কিছুই বুঝছিলাম না। আমার স্বামী দুর্ঘটনার শিকার হয়ে এক বছর ধরে বিছানায় পড়ে আছেন। এ সময়ে মেয়েটারও এই অবস্থা। ভাবছিলাম, হয়ত মেয়ের চিকিৎসা করাতে পারব না। কিন্তু এখন এভাবে অর্থ সহায়তা পেয়ে অনেকটা ভরসা পেয়েছি। এ ঋণ কোনোদিনও শোধ করতে পারব না।’

মাইশার মা আরও বলেন, ‘ডাক্তার বলেছেন, অপারেশন করলেও মাইশা হাঁটতে পারবে কি না, তার নিশ্চয়তা নেই। হুইলচেয়ারে করেই তাকে চলতে হতে পারে।’ মেয়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন মাইশার মা।

উল্লেখ‌্য, মাইশা এবছর এসএসসি পাস করেছে। এইএসসিতে ভর্তির প্রস্ততি চলছিল। এরইমধ্যে গত ২৮ আগস্ট পেয়ারা পাড়তে গিয়ে টিনের চাল থেকে নিচে পড়ে যায় সে। সেদিনই তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। তার কোমরের ওপরের হাড় ভেঙেছে।

মাইশার বাড়ি নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার গড়পাড়া গ্রামে। তার বাবা মোখলেছুর রহমান মেঘনা গ্রুপে শ্রমিক হিসেবে কাজ করতেন। দুর্ঘটনার শিকার হওয়ার পর থেকে তিনি অন্যের সহযোগিতা ছাড়া দাঁড়াতে বা চলতেও পারেন না।

ঢাকা/সাওন/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়