ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

ছোট ভাইকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছিলেন প্রিন্স উইলিয়াম

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৫, ৫ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৮:২৮, ৫ জানুয়ারি ২০২৩
ছোট ভাইকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছিলেন প্রিন্স উইলিয়াম

ব্রিটেনের রাজা চার্লসের ছেলে প্রিন্স হ্যারি জানিয়েছেন, তার বড় ভাই এবং সিংহাসনের উত্তরাধিকারী প্রিন্স উইলিয়াম ২০১৯ সালে পারিবারিক একটি বিষয় নিয়ে তর্কের সময় তাকে মেঝেতে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছিলেন।

বহুল প্রতীক্ষিত স্মৃতিকথায় হ্যারি এ অভিযোগ করেছেন। বইটি ১০ জানুয়ারি বাজারে আসতে যাচ্ছে। এর আগেই বইটির একটি কপি ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের হাতে এসেছে।

দ্য গার্ডিয়ানের প্রকাশিত তথ্য অনুযায়ী, হ্যারির লন্ডনের বাড়িতে এসে তার স্ত্রী মেঘানকে ‘জটিল’, ‘অভদ্র’ ও ‘জঘন্য’ বলে আখ্যা দেন। এতে ক্ষিপ্ত হন হ্যারি।

ঘটনার বিবরণ দিয়ে হ্যারি লিখেছেন, ‘সে আমার কলার চেপে ধরেছিল, আমার গলার চেইন ছিড়ে ফেলেন এবং আমাকে ধাক্কা দিয়ে মেঝেতে ফেলে দেন। আমি কুকুরের বাটির ওপর গিয়ে পড়ি, যা আমার পিঠের নিচে ফাটল, টুকরোগুলো আমার দেহে বিদ্ধ হচ্ছিল। আমি সেখানে কিছুক্ষণ শুয়ে থাকলাম, হতবাক হয়ে গেলাম, তারপর উঠে  তাকে বের হয়ে যেতে বললাম।’

হ্যারি জানিয়েছেন, এরপর তার বড় ভাই তাকে পাল্টা আঘাতের জন্য চ্যালেঞ্জ করেছিলেন। কিন্তু হ্যারি তাতে অস্বীকৃতি জানান। কিছুক্ষণ পর উইলিয়াম ফিরে এসে ‘অনুশোচনা করেন এবং ঘটনার জন্য ক্ষমা চান।’ আক্রমণের এই ঘটনাটি মেঘানকে না জানানোর জন্য হ্যারিকে অনুরোধ করেছিলেন উইলিয়াম।

এই প্রতিবেদনের ব্যাপারে রাজা চার্লস এবং প্রিন্স উইলিয়ামের মুখপাত্ররা কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছেন।

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়