ঢাকা, বৃহস্পতিবার, ৮ মাঘ ১৪২৬, ২৩ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

সারওয়ারকে সপরিবারে হত্যাচেষ্টা, যুবকের দোষ স্বীকার

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৪ ৫:০০:২৪ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৪ ৫:০০:২৪ পিএম

মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি ডা. সারওয়ার আলীর বাসায় ঢুকে তাকে সপরিবারে হত্যাচেষ্টার মামলায় ফরহাদ নামের এক যুবক দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার এসআই (নিরস্ত্র) সুকান্ত সাহা আসামিকে আদালতে হাজির করেন। ফরহাদ স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারী তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার ভোরে উত্তরা থেকে ফরহাদকে গ্রেপ্তার করে পিবিআই। তার বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দায়।

১০ জানুয়ারি বাড়ির দারোয়ান হাসান এবং গাড়িচালক হাফিজুল ইসলাম দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। বর্তমানে তারা কারাগারে রয়েছেন।

৫ জানুয়ারি রাতে দুর্বৃত্তরা উত্তরার ৭ নম্বর সেক্টরে সারওয়ার আলীর বাড়িতে ঢোকে। তারা ওই বাড়ির তৃতীয় তলায় গিয়ে তার মেয়ে সায়মা আলীর বাসার দরজায় ধাক্কা দেয়। দরজা খুলে দেয়া হলে দুর্বৃত্তরা ভেতরে গিয়ে সারওয়ার আলীর মেয়ে ও জামাতাকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা চালায়। পরে বাড়ির চতুর্থ তলায় গিয়ে সারওয়ার আলী ও তার স্ত্রীকে হত্যার চেষ্টা করে। সারওয়ার আলী নিজে বাদী হয়ে থানায় হত্যাচেষ্টার মামলা করেন।

 

ঢাকা/মামুন/সাইফ