ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ইমাম খুনের রহস্য উদঘাটন করলো সিআইডি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০২, ২ আগস্ট ২০২১  
ইমাম খুনের রহস্য উদঘাটন করলো সিআইডি

ব্রাহ্মণবাড়িয়ায় মসজিদের ইমাম আব্দুর রহমান হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এ ঘটনায় নিহতের আপন দুই ভাইসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হত্যার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন সিআইডির কর্মকর্তারা।

সোমবার (২ আগস্ট) দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডির প্রধান কার্যালয়ে বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর এ তথ‌্য জানিয়েছেন।

তিনি আরও জানান, রোববার (২ আগস্ট) গোপন সংবাদের ভিত্তিতে মামলার এক নম্বর আসামি মো. সহেদ মিয়া ও তার ছেলে মো. জুনাইদ মিয়াকে ঢাকার তেজগাঁও থেকে এবং অপর আসামি আব্দুল্লাহকে ঢাকার খিলগাঁও থেকে গ্রেপ্তার করা হয়েছে। মামলা দায়েরের পর আসামিরা ঢাকা মহানগরীতে এসে আত্মগোপন করেছিল। তারা মামলার সাক্ষীদের ভয় দেখাচ্ছিল।

পবিত্র ঈদুল আজহার আগের দিন ব্রাহ্মণবাড়িয়ার সড়াইল থানাধীন ধামাউড়া গ্রামে ইমাম আব্দুর রহমানকে হত্যা করা হয়। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানাধীন ফেদিয়ারকান্দি মসজিদের ইমাম ছিলেন। ২০ জুলাই তার সহোদর দুই ভাই পরিবারসহ ঢাকা থেকে ঈদ উদযাপন করতে বাড়িতে এসে দেখেন, আব্দুর রহমান তার বসতঘরের ভিটায় মাটি ভরাট করছিলেন। এ নিয়ে তার সঙ্গে ছোট দুই ভাই মো. সহেদ মিয়া এবং আব্দুল্লাহর বাকবিতণ্ডা হয়। ওই দিন দুপুর আনুমানিক ১২টার দিকে সহেদ, আব্দুল্লাহ, জুনাইদ মিয়া এবং আব্দুল্লাহর স্ত্রী রত্না বেগম বল্লম ও লাঠি দিয়ে জখম করে ইমামের মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার সড়াইল থানায় মামলা করা হয়।

ঢাকা/মাকসুদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়