ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বেপরোয়া ট্রাক কেড়ে নিয়েছে ভ্যানচালকের প্রাণ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৬, ২৭ জানুয়ারি ২০২২  
বেপরোয়া ট্রাক কেড়ে নিয়েছে ভ্যানচালকের প্রাণ

রাজধানীর বেইলি রোডে ট্রাকচাপায় ভ্যানচালকের মৃত্যুর ঘটনায় বুধবার (২৬ জানুয়ারি) চট্টগ্রাম থেকে ট্রাকচালক মো. জসিম উদ্দিনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বাহিনীর মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানিয়েছেন। 

জসিম প্রায় ১০ বছর ধরে ইট/বালু বহনকারী ট্রাক চালাত। চলতি মাসের প্রথম দিকে এক সিমেন্ট কোম্পানিতে মাসিক ৮ হাজার টাকা বেতনে ট্রাকচালক হিসেবে যোগ দেয় সে। ২৩ জানুয়ারি রাত ৯টায় সিমেন্টভর্তি ট্রাক নিয়ে মুন্সীগঞ্জ থেকে রাজধানীর উত্তরার উদ্দেশে রওনা দেয়। ট্রাক থেকে সিমেন্ট নামিয়ে ২৪ জানুয়ারি ভোর ৪টায় উত্তরা থেকে মুন্সীগঞ্জের উদ্দেশে রওনা হয়। ভোর সাড়ে ৫টার দিকে বেইলি রোডে ট্রাকটি বেপরোয়া গতিতে সামনে থাকা দুটি ডিমবোঝাই ভ্যানগাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে এক ভ্যানচালক আহত এবং অপরজন নিহত হয়। দুর্ঘটনার পর ট্রাক রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় জসিম। পরে সিমেন্ট কোম্পানি কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে সে। আত্মগোপনে থাকার পরামর্শ দেওয়া হলে সে চট্টগ্রামে বন্ধুর বাসায় আত্মগোপন করে।

নিহত ভ্যানচালক নূর আলমের বাড়ি দিনাজপুরের পার্বতীপুর উপজেলায়। ঢাকার তেজগাঁও রেলস্টেশনের পাশে ছোট একটি কক্ষ ভাড়া নিয়ে পরিবারসহ বাস করত সে। নূর আলম তার পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিল। সে দৈনিক মজুরির ভিত্তিতে তেজগাঁওয়ের একটি ডিমের আড়তে ভ্যানচালক হিসেবে কাজ করত। নূর আলম প্রতিদিন ভোরে আড়ত থেকে ডিম নিয়ে ভ্যানে করে দোকানে দোকানে সরবরাহ করত।

২৪ জানুয়ারি ভোরে আড়ত থেকে ডিম নিয়ে জিনজিরায় যাচ্ছিল নূর আলম। বেইলি রোডে সিমেন্ট কোম্পানির ট্রাক বেপরোয়া গতিতে এসে ডিম বহনকারী দুটি ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে প্রথম ভ্যানের চালক তুহিন (৩০) রাস্তায় ছিটকে পড়ে আহত হয়। দ্বিতীয় ভ্যানের চালক নূর আলম ট্রাকের নিচে চাপা পড়ে মারা যায়।

মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়