ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাফজয়ী খেলোয়াড়দের ডলার চুরি: তদন্ত করছে এপিবিএন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ২২ সেপ্টেম্বর ২০২২  
সাফজয়ী খেলোয়াড়দের ডলার চুরি: তদন্ত করছে এপিবিএন

ছবি: সংগৃহীত

সাফজয়ী খেলোয়াড়দের ব্যাগ থেকে ডলার চুরির ঘটনায় নড়েচড়ে বসেছে পুলিশ।  তবে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেননি।

বিমানবন্দর থানার ওসি তদন্ত মো. আসলাম মোল্লা রাইজিংবিডিকে বলেন, আমরাও ঘটনাটি শুনেছি। তবে থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ করলে তদন্ত করে প্রকৃত কারণ বের করা যাবে।

এদিকে সাফজয়ী দুই ফুটবলারের লাগেজ থেকে ডলার, কাপড়চোপড় ও অন্য আনুষঙ্গিক জিনিসপত্র খোয়া যাওয়ার ঘটনায় তদন্ত শুরু করেছে আর্মড পুলিশ ব্যাটিলিয়ন (এপিবিএন)।

ঘটনাটি দুঃখজনক উল্লেখ করে বিমানবন্দরের দায়িত্বশীল একজন কর্মকর্তা বলেন, কিভাবে তাদের ডলার চুরি হলো তা অবশ্যই আমরা খতিয়ে দেখবো। ইতিমধ্যেই আমরা তদন্ত শুরু করেছি। তদন্তের পরই এ বিষয়ে আমরা আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমের সামনে তুলে ধরবো। আশা করছি ঘটনার প্রকৃত কারণ দ্রুত বেরিয়ে আসবে।

উল্লেখ্য, সাফজয়ী ফুটবলার কৃষ্ণা রানী সরকার ও শামুসন্নাহারের লাগেজ থেকে ডলার, কাপড়চোপড় ও অন্য আনুষঙ্গিক জিনিসপত্র খোয়া যাওয়ার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার নেপাল থেকে ঢাকায় ফেরার পর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটেছে।

/মাকসুদ/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়