ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ক্রিকেটার আল-আমিনের মামলা বদলির আবেদন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৮, ১৬ অক্টোবর ২০২২   আপডেট: ১৭:২৫, ১৬ অক্টোবর ২০২২
ক্রিকেটার আল-আমিনের মামলা বদলির আবেদন

ফাইল ছবি

জাতীয় দলের ক্রিকেটার আল-আমিন হোসেনের বিরুদ্ধে স্ত্রী ইশরাত জাহানের করা ‘একসাথে বসবাসের অধিকার, মাসিক ভরণপোষণ ও সন্তানদের খরচ’ দাবির মামলাটি ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে বিচারাধীন। তবে আল-আমিনের ধারণা, তিনি এ মামলায় ওই আদালতে ন্যায়বিচার থেকে বঞ্চিত হবেন। এজন্য মামলাটি ওই আদালত থেকে বদলির আবেদন করেছেন তিনি।

রোববার (১৬ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) রেজাউল করিম চৌধুরীর আদালতে আল-আমিনের আইনজীবী আব্দুর রহমান সুমন এ আবেদন করেন। আদালত আগামী ২ নভেম্বর এ বিষয়ে শুনানির তারিখ ধার্য করেছেন।

আবেদনে বলা হয়, খুলনা বিভাগ ও ঢাকা মেট্রো বিভাগের মধ্যে চার দিনের খেলা গত ১০ অক্টোবর শুরু হয়। খুলনা বিভাগের হয়ে পেস বোলার হিসেবে আল-আমিন রয়েছেন। এ কারণে গত ধার্য তারিখ ১২ অক্টোবর তিনি আদালতে হাজির হতে পারেননি। এজন্য সময় আবেদন করা হয়। আদালত সময় আবেদন নামঞ্জুর করে বাদীপক্ষকে আপত্তি শুনানি করার আদেশ দেন। আল-আমিনের ধারণা, সংশ্লিষ্ট আদালতে তিনি ন্যায়বিচার হতে বঞ্চিত হবেন। এজন্য মামলাটি সংশ্লিষ্ট আদালত থেকে বদলি করে যেকোনো চলমান বিচারিক আদালতে পাঠানোর প্রার্থনা করেন আইনজীবী।

এর আগে, গত ৭ সেপ্টেম্বর একসাথে বসবাসের অধিকার, মাসিক ভরণপোষণ ও সন্তানদের খরচ দাবি করে আদালতে ইসরাত জাহান মামলাটি দায়ের করেন। গত ২৭ সেপ্টেম্বর স্ত্রী ইসরাত জাহানের করা মামলায় আত্মসমর্পণ করে জামিন পান আল-আমিন।

ঢাকা/মামুন/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়