ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

ঢাকায় ছিনতাইচেষ্টা: র‌্যাব সদস্যসহ গ্রেপ্তার ৩

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৬, ২২ জানুয়ারি ২০২৩   আপডেট: ০৯:০০, ২২ জানুয়ারি ২০২৩
ঢাকায় ছিনতাইচেষ্টা: র‌্যাব সদস্যসহ গ্রেপ্তার ৩

ঢাকার মহাখালী ফ্লাইওভারে গাড়ি থামিয়ে ছিনতাই চেষ্টার অভিযোগে এক র‌্যাব সদস্যসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২০ জানুয়ারি) রাতে বনানী থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে।

শনিবার (২১ জানুয়ারি) রাতে বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আজম মিয়া রাইজিংবিডিকে বলেন, ছিনতাইয়ের অভিযোগে একজন হাতে নাতে ও পরবর্তীতে অভিযান চালিয়ে আরও দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে একজন র‌্যাব সদস্য রয়েছেন। ভুক্তভোগী শহীদুল ইসলাম বাদি হয়ে মামলা করেছেন।

জানা গেছে, শুক্রবার মধ্য রাতে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। অভিযুক্ত র‌্যাব সদস্যের নাম আল মোমেন (২৬)।  তিনি র‌্যাব-১ এ কর্মরত আছেন। অন্য দুজন হলেন, আরিয়ান আহমেদ জয় ও মো. ফরহাদ হোসেন। ফরহাদ ভুক্তভোগীদের ভাড়ার প্রাইভেটকারটির চালক। তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল, স্টিলের তৈরি হ্যান্ডকাপ, একটি ট্রাফিক সিগনাল লাইট, কালো রংয়ের র‌্যাবের জ্যাকেট উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, আল মোমেন সুশৃঙ্খল একটি বাহিনীর একজন সৈনিক। তিনি বর্তমানে প্রেষণে র‌্যাব-১, উত্তরা, ঢাকায় কর্মরত আছেন।

মামলার এজাহারে জানা গেছে, মানিকগঞ্জ থেকে শহীদুল ইসলাম তার ভাগ্নে মো. রিয়াজকে সঙ্গে নিয়ে শুক্রবার রাতে একটি ভাড়া প্রাইভেটকারে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যান। সেখানে তার বিদেশফেরত এক বন্ধুর সঙ্গে দেখা করেন। রাত পৌনে ১টার দিকে ওই প্রাইভেটকারেই বাড়ির উদ্দেশ্যে রওনা হন তারা। বনানী থানার আমতলী ট্রাফিক বক্স বরাবর মহাখালী উড়াল সড়কের ওপর রাত সোয়া ২টার দিকে আকস্মিকভাবে একটি প্রাইভেটকার তাদের প্রাইভেটকারকে ব্যারিকেড দিয়ে গতিরোধ করে। ওই প্রাইভেটকার থেকে ৩ জন ব্যক্তি নেমে তাদের প্রাইভেটকারের কাছে এসে পিস্তল দেখিয়ে সঙ্গে থাকা সব মালামাল নেওয়ার চেষ্টা করে। এ সময় বাচাঁও-বাচাঁও বলে চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে গ্রেফতারকৃতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। 

/মাকসুদ/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়