ঢাকা     বুধবার   ০১ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ১৯ ১৪২৯

ইশরাকের ওপর হামলা: মামলার বাদি গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৭, ২৪ জানুয়ারি ২০২৩  
ইশরাকের ওপর হামলা: মামলার বাদি গ্রেপ্তার

ঢাকা মহানগর বিএনপির সদস্য ও প্রকৌশলী ইশরাক হোসেনের ওপর হামলা মামলার বাদি ইমতিয়াজ হাসান জনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সরকারি কাজে বাধা, হামলা, ভাঙচুরের মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজুল আলম রাইজিংবিডিকে বলেন, গত ১০ ডিসেম্বর গোলাপবাগে পুলিশের কাজে বাধা, হামলা, গাড়ি ভাঙচুরের মামলায় জনিকে সন্দেহভাজন আসামি হিসেবে গ্রেপ্তার দেখানো হয়েছে। এ মামলায় তাকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।

এর আগে জনির স্ত্রী শাহনাজমুক্তা গণমাধ্যমের কাছে অভিযোগ করেন, সোমবার (২৩ জানুয়ারি) রাত ৮টার দিকে থানার থেকে শামসুল আলম নামের একজন পুলিশ সদস্য জনির স্বামীবাগের বাসায় আসেন। জনির করা মামলার বিষয়ে কথা বলতে পুলিশের সঙ্গে যেতে বলে। জনি যেতে অপারগতা প্রকাশ করলে একপর্যায়ে স্থানীয় এক বিএনপির নেতার বাসায় নিচে গিয়ে কথা বলার জন্য আশ্বস্ত করে পুলিশ। এরপরই তাকে তুলে নিয়ে যাওয়া হয়।

এর আগে গত ৪ ডিসেম্বর পুরান ঢাকার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে ইশরাক হোসেনের ওপর হামলা করা হয়। পরে এ ঘটনায় জনি বাদি হয়ে একটি মামলা করেন। মামলার কারণে তাকে পুলিশ উদ্দেশ্যমূলকভাবে গ্রেপ্তার করেছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।
 

/মাকসুদ/সাইফ/

সর্বশেষ

পাঠকপ্রিয়