ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

সুনির্দিষ্ট অভিযোগে মাহি গ্রেপ্তার: স্বরাষ্ট্রমন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৫, ১৮ মার্চ ২০২৩   আপডেট: ১৬:৫৫, ১৮ মার্চ ২০২৩
সুনির্দিষ্ট অভিযোগে মাহি গ্রেপ্তার: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, অভিনেত্রী মাহিয়া মাহিকে সুনির্দিষ্ট তথ্য-প্রমাণের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি তিনি পুলিশের বিরুদ্ধে যে অভিযোগ করেছেন, তা তদন্তপূর্বক সঠিক কি না নিশ্চিত হওয়া যাবে। 

শনিবার (১৮ মার্চ) দুপুরে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে রাজধানীর তেজগাঁওয়ে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের করা প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এসময় মন্ত্রী আরও বলেন, শুনেছি গাজীপুরের পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলামের বিরুদ্ধে ফেসবুক লাইভে এসে মাহি কিছু বক্তব্য দিয়েছেন। মূলত এই বক্তব্যের প্রেক্ষিতেই তার বিরুদ্ধে মামলা হয়েছে। আমি সবকিছু জানি না, শুনেছি। এটা ভালো করে জেনে পরে বিস্তারিত জানাতে পারবো। এখন বিষয়টি তদন্ত হচ্ছে, তদন্তেই প্রকৃত কারণ বেরিয়ে আসবে। 

সাংবাদিকদের অপর প্রশ্ন তিনি বলেন, পুলিশ মাহির বিরুদ্ধে যে অভিযোগে মামলা দায়ের করেছে সেটিও সঠিক কি না তা তদন্তপূর্বক বের করতে সংশ্লিষ্টদের কঠোরভাবে নির্দেশ দেওয়া হয়েছে। তবে পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ায় মামলাটি ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা হয়েছে বলে আমি শুনেছি। মাহি এবং পুলিশ যা বলছে, দুটি বক্তব্য তদন্তে আমরা পরিষ্কার হয়ে যাব। সে পর্যন্ত অপেক্ষা করুন।

এর আগে, শনিবার দুপুর ১২টার দিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে মাহিকে গ্রেপ্তার করে। এদিন সকাল ১০টা ৫০ মিনিটে মাহি সৌদি আরব থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দেশে আসেন। পুলিশ তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। তবে, আদালত উভয় পক্ষের শুনানি শেষে রিমান্ড বাতিলপূর্বক ঢাকায় চলচ্চিত্রের নায়িকাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

ঢাকা/মাকসুদ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়