ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

মাদক কারবারি রউফের ছুরিকাঘাতে গুরুতর জখম হন এসআই শাহিনুর

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৭, ২৫ মার্চ ২০২৩  
মাদক কারবারি রউফের ছুরিকাঘাতে গুরুতর জখম হন এসআই শাহিনুর

রাজধানীর তুরাগ থানা এলাকার চিহ্নিত মাদক কারবারি আব্দুর রউফের ছুরিকাঘাতে গুরুতর জখম হন এসআই শাহিনুর রহমান খান। এ ঘটনায় রউফসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (২৫ মার্চ) বিকেলে তুরাগ থানায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি) মো. মোরশেদ আলম।

তিনি জানান, তুরাগ থানার ফুলবাড়িয়ার টেকপাড়া এলাকায় একটি বাড়ির ছাদে বৃহস্পতিবার কয়েকজন মাদক ক্রয়-বিক্রয় করছিল বলে পুলিশের কাছে তথ্য ছিল। এমন তথ্যের ভিত্তিতে তুরাগ থানার এসআই মো. শাহিনুর রহমান খানসহ অন্য পুলিশ সদস্যরা সন্ধ্যা ৭টার দিকে সেখানে অভিযান চালান। মাদক কারবারিরা পুলিশের উপস্থিতিতে টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় রউফ পানির ট্যাংকের আড়ালে লুকিয়ে ছিল। হঠাৎ করে সে সেখান থেকে বের হয়ে এসআই শাহিনুরের বুক ও পিঠসহ শরীরে বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। শাহিনুরকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

পুলিশের ওপর হামলার ঘটনায় রউফ, মো. রাজু ও মো. ফারুক মিয়া ওরফে টুলুকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতে হাজির করে রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে। বাকিদের দ্রুত গ্রেপ্তার করার চেষ্টা করছে পুলিশ।

মাকসুদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়