ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাড্ডায় শ্রমিক লীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৬, ১০ জুন ২০২৩   আপডেট: ১৪:৪৯, ১০ জুন ২০২৩
বাড্ডায় শ্রমিক লীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

পূর্বশত্রুতার জেরে বাড্ডা সাতার কুল এলাকায় অপু ইসলাম (৩৫) নামে শ্রমিক লীগের এক নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তিনি ৪১ নম্বর ওয়ার্ড শ্রমিক লীগের আহ্বায়ক ছিলেন।

শুক্রবার (৯ জুন) রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কয়েকজনকে আটক করেছে পুলিশ।

ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতাল (ঢামেক) পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া এসব তথ্য নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানা পুলিশকে অবহিত করা হয়েছে। তারা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

নিহতের খালাতো ভাই দিপু হাসান দাবি করেন, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সাঁতারকুল শান্তিপাড়া আশরাফ আলী রোডের মাস্টার কমপ্লেক্সের সামনে আইইউবির শিক্ষার্থীদের সঙ্গে অপুর কথা কাটাকাটি হয়। পরে ওই শিক্ষার্থীরা তাকে ধরে নির্মাণাধীন ভবনের ষষ্ঠ তলায় নিয়ে যায়। সেখানে তাকে মারধর করে। একপর্যায়ে লিফটের ফাঁকা দিয়ে নিচে ফেলে দেয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে এভারকেয়ার হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাতেই চিকিৎসাধীন অবস্থায় তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

স্বজনেরা জানান, অপু সাঁতারকুল উত্তরপাড়ার স্থায়ী বাসিন্দা। এক ছেলে ও এক মেয়ের জনক। আগে অটোরিক্সার ব্যবসা করতেন। শ্রমিক লীগের রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত ছিলেন।

 এদিকে, ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং বেশ কয়েকজন শিক্ষার্থীকে আটক করে। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা দায়ের করেনি নিহতের স্বজনেরা।

ঢাকা/মাকসুদ/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়