ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

ঢামেক ওয়ার্ড থেকে দালাল চক্রের সদস্য আটক

প্রকাশিত: ১১:২০, ১৩ অক্টোবর ২০২৩  
ঢামেক ওয়ার্ড থেকে দালাল চক্রের সদস্য আটক

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের ৯৮ নম্বর ওয়ার্ড থেকে দালাল চক্রের সদস্য মো. শরীফ নামে (৩০) একজনকে আটক করেছে হাসপাতালের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যরা।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে দালাল চক্রের সদস্যকে আটক করা হয়।

ঢামেক আনসার প্লাটুন কমান্ডার (পিসি) উজ্জ্বল বেপারী জানান, আমাদের কাছে অভিযোগের ভিত্তিতে বেশ কয়েকদিন ধরে অভিযান পরিচালনা করছি দালাল চক্রদের বিরুদ্ধে। সোর্সের মাধ্যমে জানতে পারি দালাল চক্ররা রোগী ভাগিয়ে নিতে জরুরি বিভাগের ৯৮নং ওয়ার্ডে অবস্থান করছে। খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে দেখি সুমন নামের একটি পুরুষ রোগীকে রাজার বাগ বিএনকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে মো. শরীফ নামে দালাল চক্রের সক্রিয় সদস্যকে আটক করি। এ সময় ওই দালাল চক্রটির অন্যতম সহকারী ডে লেবার কামরুল রোগী ভাগিয়ে নেওয়ার বিষয়টি মোবাইলের মাধ্যমে সহযোগিতা করায় তাকে আটক করা সম্ভব হয়নি। পরে আমরা দালাল শরীফকে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়ার কাছে সোপর্দ করি।

দালাল শরীফ নিজে স্বীকার করে রোগী ভাগিয়ে নেওয়ার বিষয়ে, তিনি জানান, আমি ঢাকা মেডিক্যাল থেকে রোগী ভাগিয়ে রাজারবাগের বিএনকে (আইসিইউ) হাসপাতালে পাঠাই। রোগী প্রতি ১ হাজার কমিশন পাই আমি।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, ঢাকা মেডিক্যালের আনসার পিসি উজ্জ্বল বেপারী দালাল শরীফকে আটক করে পুলিশ ক্যাম্পে হস্তান্তর করেন, আমরা বিষয়টি শাহবাগ থানাকে জানিয়েছি। শাহাবাগ থানা এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করবেন।

/হাসান/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়