ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

রাজধানীতে স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন

প্রকাশিত: ১১:০৪, ১৫ অক্টোবর ২০২৩   আপডেট: ১১:১০, ১৫ অক্টোবর ২০২৩
রাজধানীতে স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন

রাজধানীর মিরপুরে দারুসসালাম থানার লালকুঠি এলাকায় অভ্যন্তরীণ কোন্দলে শাহ আলম (৩৫) নামে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তিনি ১০ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

শনিবার(১৪ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনদের অভিযোগ, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নাবিল খান ও দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক মো. ইসলাম গ্রুপের বিরোধের জেরে খুন করা হয় তাকে।

শাহ আলমের খালাতো বোন মনি বলেন, শনিবার রাত সাড়ে ৮টার দিকে সহকারী ভূমি কমিশনারের কার্যালয়ের সামনে দিয়ে শাহ আলম হেঁটে যাচ্ছিলো। এ সময় সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা নাবিল খানের উপস্থিতিতে ২০-২৫ জন দেশীয় অস্ত্র চাপাতি, তলোয়ার ও ছোড়া দিয়ে তাকে কুপিয়ে চলে যায়। আমরা খবর পেয়ে প্রথমে তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাই। পরে সেখানকার চিকিৎসক ঢাকা মেডিক্যালে রেফার করেন। ঢাকা মেডিক্যাল নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

শাহ আলমের গ্রামের বাড়ি সাভারের মোগড়াকান্দা এলাকায়। তার বাবার নাম সৈয়দ আলী। তিনি দারুস সালামের লালকুঠির দ্বিতীয় কলোনির নুর ইসলামের বাসার ভাড়াটিয়া ছিলেন বলে জানা গেছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

ঢাকা/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়