ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

প্রকৌশলীকে পিটিয়ে হত্যা: বাসের হেলপার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১১, ১০ মে ২০২৪  
প্রকৌশলীকে পিটিয়ে হত্যা: বাসের হেলপার রিমান্ডে

গোপন তথ্যের ভিত্তিতে ৯ মে রাত ২টার দিকে রাজধানীর গাবতলী থেকে মাসুদকে গ্রেপ্তার করে র‌্যাব-১

রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের প্রকৌশলী মোহাম্মদ ফুলবাবুকে পিটিয়ে হত্যার মামলায় আসমানী পরিবহনের বাসের হেলপার মাসুদ রানার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (১০ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আল আমিন আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আসামির পক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ডের আদেশ দেন। উত্তরা পশ্চিম থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার উপ-পরিদর্শক আবু নওশের এসব তথ্য জানিয়েছেন।

গত ১৩ এপ্রিল দুপুর ১২টার দিকে রাজধানীর আজমপুর ফুটওভার ব্রিজের নিচে ফুলবাবু ও তার অফিস স্টাফ ইয়াছিনের সঙ্গে আসমানী পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৫-৯৪৭৭) হেলপার মাসুদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হেলপার মাসুদ জোরপূর্বক অফিস স্টাফ ইয়াছিনকে গাড়িতে উঠিয়ে নিয়ে হাউজ বিল্ডিংয়ে নামিয়ে দেন। এর প্রতিবাদ করলে আব্দুল্লাহপুর এলাকায় আসমানী পরিবহনের স্টাফদের সঙ্গে সিজিজিসির কয়েকজন কর্মচারীর হাতাহাতি হয়। এ ঘটনার জেরে একই দিন বাসের হেলপার মাসুদসহ আরও কয়েকজন পূর্বপরিকল্পিতভাবে সিজিজিসির ইঞ্জিনিয়ার মোহাম্মদ ফুলবাবুকে হত্যার উদ্দেশে পিটিয়ে গুরুতর জখম করে। তাকে গুরুতর আহত অবস্থায় উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে দুপুর পৌনে ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পরে গত ১৪ মার্চ ফুলবাবুর স্ত্রী জোসনা উত্তরা পশ্চিম থানায় হেলপার মাসুদসহ কয়েকজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

গোপন তথ্যের ভিত্তিতে ৯ মে রাত ২টার দিকে রাজধানীর গাবতলী থেকে মাসুদকে গ্রেপ্তার করে র‌্যাব-১। মাসুদ রংপুর সদরের ধাপ কটকি পাড়ার আনোয়ার হোসেনের ছেলে। 

মাসুদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়