ঢাকা     রোববার   ২১ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৬ ১৪৩১

মাটি খুঁড়ে পাওয়া গেল ৪০ লাখ টাকা 

জ্যেষ্ঠ প্রতি‌বেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০১, ১৬ জুন ২০২৪   আপডেট: ২২:৩৩, ১৬ জুন ২০২৪
মাটি খুঁড়ে পাওয়া গেল ৪০ লাখ টাকা 

সূত্রাপুর থানা পুলিশ ব্যবসায়ী শওকত হোসেন সুমনের আত্মসাৎ করা ৪৬ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করেছে। কক্সবাজার এবং গাজীপুরে অভিযান চালিয়ে এ টাকা উদ্ধার করা হয়।  

জানা যায়, গত ১২ জুন সুমন হাজিরা দেওয়ার উদ্দেশ্যে পুরান ঢাকার সিএমএম কোর্টে আসেন। এ সময় তার গাড়িতে কর্মচারীদের বেতন নগদ ৫২ লাখ টাকা ছিল। টাকা গাড়িতে রেখে সকালের নাস্তা করতে গেলে ড্রাইভার রুবেল সুযোগ বুঝে টাকা নিয়ে সটকে পড়েন। অনেক খোঁজার পর রুবেলকে না পেয়ে সুমন ১৪ এপ্রিল রাতে সূত্রাপুর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে কক্সবাজার থেকে আসামি রুবেলকে গ্রেফতার করে এবং তার তথ্যের ভিত্তিতে কক্সবাজার এবং গাজীপুরে অভিযান চালিয়ে নগদ ৪৬ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করে। 

সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) নজরুল ইসলাম বলেন, আমরা বাদির কাছ থেকে অভিযোগ পাওয়ার সাথে সাথেই অভিযান শুরু করি। প্রথমে ৬ লাখ টাকা কক্সবাজার থেকে এবং পরে রুবেলের দেওয়া তথ্যমতে তার গাজীপুরের বাসায় মাটির নিচে লুকিয়ে রাখা বাকি টাকা উদ্ধার করা হয়।

টাকা ফেরত পেয়ে সুমন গণমাধ্যমকে বলেন, আমি পুলিশের সহযোগিতায় অত্যন্ত খুশি। আমি কখনোই ভাবিনি এত দ্রুত আমার টাকা ফেরত পাব। আমি আজীবন পুলিশের কাছে  কৃতজ্ঞ থাকব।

মাকসুদ// 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়