RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

সময় বাড়ল ‘১০-১০’ অনলাইন শপিং উৎসবের

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৮, ২২ অক্টোবর ২০২০   আপডেট: ১৪:২৭, ২২ অক্টোবর ২০২০
সময় বাড়ল ‘১০-১০’ অনলাইন শপিং উৎসবের

দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং উৎসবের সময় আরো ১০ দিন বাড়ানো হয়েছে। এই অনলাইন শপিং মেলা এখন চলবে ৩০ অক্টোবর পর্যন্ত। 

‘দেশের টাকা দেশেই থাকুক’ এই স্লোগান নিয়ে দেশের ১৪টি শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠানের যৌথ উদ্যোগে ১০ অক্টোবর থেকে শুরু হয় ১০ দিনব্যাপী ‘১০-১০’ দেশীয় অনলাইন শপিং উৎসব। ক্রেতাদের ব্যাপক সাড়ার প্রেক্ষিতে এবং শারদীয় দুর্গাপূজার কেনাকাটা অনলাইনে করতে ক্রেতাদের উৎসাহ দিতে সময় বাড়ানো হয়েছে বলে জানা গেছে।

আয়োজকরা জানিয়েছে, প্রতিদিন প্রায় ১০ হাজারের বেশি ক্রেতা অনলাইনে প্রোডাক্ট অর্ডার করছে এই উৎসবে অংশগ্রহণকারী ই-কমার্স সাইটগুলোতে। প্রতিটি ই-কমার্স সাইট নানা ধরনের অফার দিচ্ছে তাদের অনলাইন কাস্টমারদেরI বিকাশের মাধ্যমে পেমেন্ট করলেই পাওয়া যাবে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। রয়েছে সারাদেশে ফ্রি ডেলিভারি সুবিধা। এছাড়াও আছে ৫০ শতাংশের বেশি ডিসকাউন্ট ভাউচার, 'একটা কিনলে একটা ফ্রি’, ডেইলি ফ্ল্যাশ সেলস এবং আরো আকর্ষণীয় অফারI অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো প্রতিদিন নির্দিষ্ট সময়ে 'লাইভ' ভিডিও প্রোগ্রাম করে বিভিন্ন গিফট ও আকর্ষণীয় অফার দিচ্ছে কাস্টমারদের। 

যেসব ই-কমার্স প্রতিষ্ঠানে এই শপিং উৎসব চলছে, সেগুলো হলো- আজকের ডিল ডটকম, রকমারি ডটকম, চালডাল ডটকম, প্রিয়শপ ডটকম, অথবা ডটকম, বিডিশপ ডটকম, পিকাবু ডটকম, দ্য মল বিডি ডটকম, বাংলা শপারস ডটকম, স্টাইলাইন কালেকশন ডটকম, এক্সট্রা গিফট ডটকম, ডায়াবেটিস স্টোর ডটকম ডটবিডি, লেইসফিতা ডটকম এবং খাস ফুড ডটকম।

এবারের আয়োজনের আয়োজক পার্টনার হিসেবে রয়েছে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)। পেমেন্ট পার্টনার বিকাশ।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়