ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

অফিস থেকে অনুষ্ঠানে যেতে কেমন পোশাক বেছে নেবেন

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৬, ৮ মে ২০২৪   আপডেট: ১২:১৭, ১০ মে ২০২৪
অফিস থেকে অনুষ্ঠানে যেতে কেমন পোশাক বেছে নেবেন

ফ্যাশন ডিজাইনার লিপি খন্দকার। ছবি: লিপি খন্দকারের ফেসবুক থেকে নেওয়া

ফ্যাশন ডিজাইনার লিপি খন্দকারকে বেশিরভাগ সময় কালো পোশাক পরতে দেখা যায়। টিভি অনুষ্ঠান কিংবা পার্টিতেও তিনি কালো পোশাক পরে হাজির হন। গলায় পরেন লম্বা একটা মালা। কিন্তু কেন তিনি এমন স্টাইল বেছে নিলেন? 

এই ফ্যাশন ডিজাইনার জানিয়েছেন, সারাদিন অফিসে কাজের ব্যস্ততা থাকে। আবার অনেক সময় অফিস থেকে অনুষ্ঠানে চলে যেতে হয়। অল্প নিজেকে সাজিয়ে গুছিয়ে নেওয়ার খুব একটা সময় পাওয়া যায় না। চটজলটি পরিপাটি হওয়ার জন্য কালো রঙের পোশাককে পারফেক্ট মনে করেন তিনি।

লিপি খন্দকারের পরামর্শ, যারা একটু হেলদি কালো রঙের পোশাকে তাদেরকে বেশ ভালো লাগে। সাত-পাঁচ না ভেবে তারা কালো পোশাক পরতে পারেন। কালো পোশাক পরার সুবিধাটা হচ্ছে আনুসঙ্গিক অনেক কিছু নিয়ে ভাবতে হয় না। ব্যাগ, জুতা কিংবা অলংকার ম্যাচিং করার কোনো ঝামেলা পোহাতে হয় না। অফিস শেষ করে কালো পোশাক পরে কোনো পার্টিতেও চলে যাওয়া যায় । একইভাবে নেভি ব্লু রঙের পোশাক পরেও অফিস শেষে পার্টিতে যোগ দিতে পারেন। সেক্ষেত্রে একটি বড় মালা পরে নিতে পারেন। আর একটি সুন্দর স্কার্ফ বা ওড়না পরেই নিলেই আপনার সাজ পরিপূর্ণ মনে হবে। কালো, নেভি ব্লু রঙের পোশাকের সঙ্গে যে কোনো ব্যাগ ক্যারি করা যায়।

যারা খুব চিকন তারা ফিল হাতার টপস পরতে পারেন। স্কার্টেও খুব ভালো লাগবে। মোট কথা দুই টপস এবং বটমের মধ্যে একটি ফিটিং আরেকটি লুজ হলে ভালো হয়।

যাদের স্বাস্থ মাঝারি তারা লুজ পোশাক পারতে পারেন। সেক্ষেত্রে থ্রি কোয়ার্টার হাতাওয়ালা লং কামিজের পালাজ্জো পরলে খুব সুন্দর লাগবে।

অনেকে মনে করেন গায়ের রং কালো হলে সব রঙের পোশাক মানায় না। এই ধারনাকে নাকচ করে দেন লিপি খন্দকার। তিনি বলেন, এটা ভুল ধারনা। বরং কালো একটি অসারধারণ সুন্দর রং। প্রথমত বিশ্বাস করুন আপনার গায়ের রং খুব সুন্দর। এই ধারনা যখন আপনার মনে থাকবে তখন যেকোন ধরনের পোশাক পরলেই আপনাকে সুন্দর আর আত্মবিশ্বাসী মনে হবে। যদি মনে করেন ত্বকের উজ্জ্বলতা ফুটিয়ে তুলতে চান তাহলে যাদের  গায়ের রং ডাউন টোন বা কালো তারা যেকোন রঙের অফ টোনের পোশাক বেছে নিতে পারেন। এতে ত্বকের উজ্জ্বলতা ফুটে ওঠে।

/লিপি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়