ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

সাংবাদিক মতিন আব্দুল্লাহর মাতৃবিয়োগ

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৬, ৭ আগস্ট ২০২৩  
সাংবাদিক মতিন আব্দুল্লাহর মাতৃবিয়োগ

দৈনিক দেশ রূপান্তরের জ্যেষ্ঠ প্রতিবেদক মতিন আব্দুল্লাহ'র মা হাফিজা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (৭ আগস্ট) সকাল সাড়ে ৮টায় যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

হাফিজা বেগম প্রায় দেড় বছর ধরে ক্যান্সারে ভুগছিলেন। স্বামী ছাড়াও তিন ছেলে, ছয় মেয়ে ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। বিকেলে যশোরের মণিরামপুরে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

মতিন আব্দুল্লাহর মা হাফিজা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল, বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সভাপতি ফসিহ উদ্দীন মাহতাব ও সাধারণ সম্পাদক মাসউদুল হক, নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম বাংলাদেশের (ইউডিজেএফবি) সভাপতি অমিতোষ পাল ও সাধারণ সম্পাদক সোহেল মামুন, খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ এবং ইনস্টিটিউট ফর প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্টের (আইপিডি) নির্বাহী পরিচালক অধ্যাপক আদিল মুহাম্মদ খান।

নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়