ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৩ ১৪৩০

ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেটে রাইজিংবিডির জয়

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ২০ নভেম্বর ২০২৩   আপডেট: ১৬:০৭, ২০ নভেম্বর ২০২৩
ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেটে রাইজিংবিডির জয়

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্টের প্রথম ম্যাচ জয় দিয়ে শুরু করেছে পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে রাজধানীর পল্টন ময়দান মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলায় নির্দিষ্ট সময়ে যমুনা টিভি না আসায় ওয়াকওভার পায় রাইজিংবিডি দল। এর ফলে দ্বিতীয় রাউন্ডে উঠেছে রাইজিংবিডি।

রাইজিংবিডির পক্ষে খেলায় অংশ নেন— হাসান মাহামুদ (অধিনায়ক), মোহাম্মদ নঈমুদ্দিন, আসাদ আল মাহমুদ, নুরুজ্জামান তানিম, মাকসুদুর রহমান এবং মামুন খান। অতিথি খেলোয়াড় হিসেবে রাইজিংবিডির পক্ষে অংশ নেন রেজোয়ান আহমেদ।

এবারের টুর্নামেন্টে ৫৫টি গণমাধ্যম অংশগ্রহণ করেছে।

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। তিনি এ ধরনের আয়োজনের জন্য আয়োজক ডিআরইউ-কে শুভেচ্ছা জানান। আগামীতেও এ ধরনের আয়োজনে সর্বাত্মক সহযোগিতা করার অঙ্গীকার করেন।

অনুষ্ঠানে রাইজিংবিডির প্রধান প্রশাসনিক কর্মকর্তা ও ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন বলেন, ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্টের মাধ্যমে মূলত সাংবাদিকদের জন্য একটু বিনোদনের আয়োজন করা হয়। এবারের টুর্নামেন্টে প্রথমবারের মতো বিভিন্ন মিডিয়া প্রতিষ্ঠান থেকে ৫৫টি দল অংশগ্রহণ করছে। এটা সত্যিই এক বিশাল আয়োজন। ডিআরইউর এ আয়োজনের সঙ্গী হতে পেরে ওয়ালটন অত্যন্ত আনন্দিত। আশা করি, সাংবাদিক বন্ধুরা ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট ভালোভাবে উপভোগ করবেন।  

আসাদ/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়