ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

১২ লাখ বর্গফুট এলাকায় জীবাণুনাশক স্প্রে করেছে ডিএনসিসি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ২৫ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১২ লাখ বর্গফুট এলাকায় জীবাণুনাশক স্প্রে করেছে ডিএনসিসি

করোনাভাইরাস সংক্রমণ রোধে ওয়াটার বাউজারের মাধ্যমে রাজধানীর ১২ লাখ বর্গফুট এলাকায় তরল জীবাণুনাশক স্প্রে করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

বুধবার (২৫ মার্চ) দিনব্যাপী ডিএনসিসির এলাকার বিভিন্ন স্থান, বিভিন্ন অবকাঠামো এবং সড়কে থাকা যানবাহনেও জীবাণুনাশক স্প্রে করা হয়।

ডিএনসিসির প্রধান জনসংযোগ কর্মকর্তা এএসএম মামুন জানান, পাঁচটি ওয়াটার বাউজারের মাধ্যমে ৮০ হাজার লিটার তরল জীবাণুনাশক প্রায় ১২ লাখ বর্গফুট এলাকায় ছিটানো হয়েছে।  এর মধ্যে উত্তরা ১১, ১২, ১৩ এবং ১৪ নম্বর সেক্টর, মিরপুর এলাকার ২, ১০, ১৩ এবং ১৪ নম্বর সেকশন, মগবাজার, বাংলামোটর, গুলশান, বসুন্ধরা, আমিনবাজার,  গাবতলি, আগারগাঁও এলাকায় তরল জীবাণুনাশক ছিটানো হয়।

তিনি বলেন, সড়ক বা উন্মুক্ত স্থানের পাশাপাশি ফুটওভার ব্রিজে, যাত্রী ছাউনিতেও ওয়াটার বাউজারের মাধ্যমে জীবাণুনাশক দেওয়া হয়েছে।

ডিএনসিসি গত রোববার (২২ মার্চ) থেকে পাঁচটি ওয়াটার বাউজারের সাহায্যে তরল জীবাণুনাশক প্রয়োগের কার্যক্রম শুরু করে।  এ পর্যন্ত ২ লাখ ৩০ হাজার লিটার তরল জীবাণুনাশক ডিএনসিসির প্রধান সড়ক, উন্মুক্ত স্থান এবং বিভিন্ন প্রতিষ্ঠানের সামনে স্প্রে করা হয়েছে।


ঢাকা/নূর/জেডআর

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়