ঢাকা, শুক্রবার, ১৮ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

অলৌকিকভাবে বেঁচে যাওয়া সুমন সুস্থ হয়ে উঠছেন

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-৩০ ৪:৪০:১৪ পিএম     ||     আপডেট: ২০২০-০৬-৩০ ৪:৪০:১৪ পিএম

বুড়িগঙ্গা নদীতে লঞ্চ ডুবে যাওয়ার ১৩ ঘণ্টা পর অলৌকিকভাবে বেঁচে যাওয়া সুমন বেপারি সুস্থ হয়ে উঠছেন। তাকে পুরান ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ থেকে মেডিসিন ওয়ার্ডে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩০ জুন) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল কাজী মো. রশীদ উন নবী জানান, সুমন এখন অনেকটাই সুস্থ। তিনি কথা বলছেন। মেডিসিন বিভাগে রেখে তার চিকিৎসা করা হচ্ছে।

উদ্ধারকারী এবং হাসপাতাল সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, লঞ্চটি ডুবে যাওয়ার সময় সুমন অন্যদের সঙ্গে দাঁড়িয়ে কথা বলছিলেন। হঠাৎ লঞ্চটি ডুবে গেলে তিনি ইঞ্জিন রুমে আটকা পড়েন। সেখানেই তিনি ছিলেন। সোমবার রাত সাড়ে ১০টার দিকে লঞ্চটি ওপরে তোলার চেষ্টা করার সময় সুমন ভেসে আসেন।

এদিকে, মঙ্গলবার (৩০ জুন) দুপুর ২টা পর্যন্ত ডুবে যাওয়া লঞ্চটি তীরে আনার চেষ্টা করছিলেন ডুবুরিরা। লঞ্চটি পানির তলদেশ থেকে ওপরের দিকে তোলা হয়েছে। মঙ্গলবার দুপুরে ওই লঞ্চ থেকে আরো একটি লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার সকালে বুড়িগঙ্গা নদীর শ্যামবাজার সংলগ্ন এলাকায় মর্নিং বার্ড নামের একটি যাত্রীবাহী লঞ্চ ডুবে যায়। এ ঘটনায় এ পর্যন্ত ৩৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে।


ঢাকা/মাকসুদ/রফিক