Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২২ ১৪২৮ ||  ২৯ রবিউস সানি ১৪৪৩

ভুতুড়ে বিল নিয়ে গ্রাহক-সাংবাদিকদের সঙ্গে কথা বলবে ডেসকো

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২০, ৬ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ভুতুড়ে বিল নিয়ে গ্রাহক-সাংবাদিকদের সঙ্গে কথা বলবে ডেসকো

ভুতুড়ে বিদ্যুৎ বিলের বিষয়ে সরাসরি গ্রাহক এবং সাংবাদিকদের সঙ্গে কথা বলবে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো) কর্তৃপক্ষ। এ লক্ষ‌্যে সোমবার (৬ জুলাই) সন্ধ্যায় অনলাইন গণশুনানির আয়োজন করা হয়েছে।

সোমবার দুপুরে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মীর মোহাম্মদ আসলাম উদ্দিন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, সম্প্রতি বিদ্যুৎ বিলের সমস্যা নিয়ে গ্রাহকদের অভিযোগের বিষয়ে ডেসকো কর্তৃপক্ষ গ্রাহক এবং সাংবাদিকদের সঙ্গে সরাসরি কথা বলবে। অনলাইন গণশুনানিতে উপস্থিত থাকবেন ডেসকো বোর্ডের চেয়ারম্যান এবং বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব মোছা. মাকছুদা খাতুন, ডেসকোর ব্যবস্থাপনা পরিচালক কাউসার আমীর আলী এবং ডেসকোর পদস্থ কর্মকর্তারা।

এ অনলাইন গণশুনানি ডেসকো এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার করা হবে।

এদিকে, গতকাল রোববার বিদ্যুৎ বিলের ওপর বিতরণ কোম্পানিগুলোর প্রতিবেদন নিয়ে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিদ্যুৎ সচিব ড. সুলতান আহমেদ জানান, অতিরিক্ত বিদ্যুৎ বিলের কারণে মোট ৬২ হাজার ৯৬টি অভিযোগ এসেছে। এর মধ্যে ডেসকোর গ্রাহকের মধ্যে ৫ হাজার ৬৫৭ জনের অভিযোগ আসে। অভিযোগের ভিত্তিতে জড়িতদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি আরো জানান, ভুতুড়ে বিদ্যুৎ বিলের দায়ে ২৯০ জনকে চিহ্নিত করেছে বিদ্যুৎ বিভাগ। তদন্ত করে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

 

ঢাকা/হাসান/রফিক

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়