ঢাকা     সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৩ ১৪২৭ ||  ১০ সফর ১৪৪২

ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু ১৬ আগস্ট

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৫, ১২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু ১৬ আগস্ট

ইউএস বাংলা এয়ারলাইন্স

দীর্ঘ পাঁচ মাস পর আগামী ১৬ আগস্ট (রোববার) থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে কুয়ালালামপুর রুটে ফের ফ্লাইট শুরু করতে যাচ্ছে।

কোভিড-১৯ সময়ে অভ্যন্তরীণ রুটের ধারাবাহিকতায় এশিয়ার অন্যতম গন্তব্য কুয়ালালামপুরে ফ্লাইট শুরু করতে যাচ্ছে এয়ারলাইন্সটি।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম জানান,

বাংলাদেশ ও মালয়েশিয়া সরকারের সব ধরনের স্বাস্থ্যবিধি ও ভ্রমণ সংক্রান্ত নির্দেশনা পালন করে, ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রাথমিকভাবে সপ্তাহে দু’দিন ঢাকা থেকে কুয়ালালামপুরে ফের ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

তিনি আরও জানান, বৃহস্পতি ও রোববার সকাল ৮টা ৫০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশে ফ্লাইট ছেড়ে যাবে এবং কুয়ালালামপুর থেকে একই দিন স্থানীয় সময় বিকাল ৩টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশে ফ্লাইট ছেড়ে আসবে।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে গুয়াংজু রুটে সপ্তাহে একটি আন্তর্জাতিক  ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া কোভিড-১৯ মহামারির সময়ে বিশ্বের বিভিন্ন গন্তব্যে আটকে পড়া যাত্রীদের সুবিধার্থে ও কার্গো পরিবহনে স্পেশাল ফ্লাইট পরিচালনা করছে।

কোভিড-১৯ সময়ে ইউএস-বাংলা এয়ারলাইন্স আটকে পড়া যাত্রীদের সুবিধার্থে চেন্নাই, কলকাতা, দিল্লি, লাহোর, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, আবুধাবী, দুবাই, দোহা, মাস্কাট ও ইউরোপের অন্যতম গন্তব্য ফ্রান্সের প্যারিসে স্পেশাল ফ্লাইট পরিচালনা করেছে।

জেডআর

সর্বশেষ

পাঠকপ্রিয়