RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৬ ১৪২৭ ||  ০৪ জমাদিউস সানি ১৪৪২

সন্ধ্যায় ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেবেন ফরিদুল হক

সচিবালয় প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০০, ২৪ নভেম্বর ২০২০  
সন্ধ্যায় ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেবেন ফরিদুল হক

ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী হিসেবে মঙ্গলবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় শপথ নেবেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য (এমপি) ফরিদুল হক খান দুলাল।

এ বিষয়ে ফরিদুল হক খান সাংবাদিকদের বলেন, 'মঙ্গলবার সন্ধ্যার দিকে শপথ হবে। সন্ধ্যা ৬টার মধ্যে গণভবনে থাকতে বলা হয়েছে। আমার জন্য দোয়া করবেন।'

মন্ত্রিপরিষদ বিভাগের একজন কর্মকর্তা বলেন, ফরিদুল হক খানকে ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হচ্ছে। সন্ধ্যায় শপথের পর তার দপ্তর বণ্টন করে প্রজ্ঞাপন জারি করা হবে। সন্ধ্যা ৭টায় রাষ্ট্রপতি আবদুল হামিদ এ শপথ বাক্য পাঠ করাবেন। এরই মধ্যে বঙ্গভবনের দরবার হলে সব প্রস্তুতি নেওয়া হয়েছে।

এদিকে সকালে সচিবালয়ে এক ব্রিফিংয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিষয়টি নিশ্চিত করে বলেন, 'আমাদের ভালো একজন লোক, জামালপুরের ইসলামপুরের সংসদ সদস্য, তিনি আজকে সন্ধ্যায় শপথ নেবেন। তাকে ধর্ম প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হচ্ছে। ওটা (ধর্ম মন্ত্রণালয়) যেহেতু খালি, শূন্য পদটা পূরণ করছেন। তবে অন্য কোনো জায়গায় খুব সহসা পরিবর্তন হচ্ছে না।'

এদিকে সোমবার (২৩ নভেম্বর) বিকেল থেকেই শোনা যাচ্ছে খালি থাকা ধর্ম মন্ত্রণালয়ের দায়িত্ব নতুন কাউকে দেওয়া হচ্ছে। একই সঙ্গে বর্তমান মন্ত্রিসভার কয়েকজন মন্ত্রীর দপ্তর বদল করা হচ্ছে।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৩ জুন মারা যান ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ। এরপর থেকে গত ৫ মাস তার পদটি শূন্য রয়েছে।

ঢাকা/আসাদ/এসএম

সর্বশেষ

পাঠকপ্রিয়