Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪৩

ভাস্কর্য ভাঙচুরকারীরা অপরাধী: স্বরাষ্ট্রমন্ত্রী 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৫, ৫ জানুয়ারি ২০২১  
ভাস্কর্য ভাঙচুরকারীরা অপরাধী: স্বরাষ্ট্রমন্ত্রী 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যারা বঙ্গবন্ধুসহ বিভিন্ন ভাস্কর্য ভাঙচুর করেছে- তারা অপরাধী। তাদের ধরে আইনে সোপর্দ করার জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে। 

মঙ্গলবার (৫ জানুয়ারি) রাজধানীতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে যারা বিরোধিতা করেছে তারা সবাই ভুল বোঝাবুঝির মধ্যে আছেন।  খুব দ্রুত এ ভুল ধারণার অবসান ঘটবে।  কেউ আইন নিজের হাতে তুলে নেবেন না।  ভাস্কর্য যারা ভাঙচুর করে তাদের আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিতে হবে বৈঠক শেষে মন্ত্রী আরও বলেন, এদেশের জনগণ অনেক শৃঙ্খল ও আদর্শিক।  তারা কখনো ভাস্কর্য ভাঙচুর করে না।  আর যারা ভাস্কর্য ভাঙচুর বা অবমাননা করে তারা অপরাধী গোষ্ঠী।  তারা কারা তাদের খুঁজে খুঁজে বের করতে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা অব্যাহত আছে।

এর  আগে বৈঠকে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার সঠিক দিক-নির্দেশনা সুচিন্তিত ধারায় দেশ পরিচালিত হচ্ছে বলে করোনায় অনেক মানুষ মারা যাচ্ছে না।  সেক্ষেত্রে বিশ্বের উন্নত দেশগুলোর দিকে তাকালেই পরিষ্কার হওয়া যাবে।  সেখানে প্রতিদিন হাজার হাজার মানুষ মারা যাচ্ছে।  একই সঙ্গে করোনার যে থাবা চলছে সেখান থেকে জনগণকে সামাজিক দূরত্ব, সুরক্ষা সামগ্রীসহ নানাবিধ সামগ্রী বিতরণ করা হচ্ছে।  সরকারের পক্ষ থেকে একই সঙ্গে জনগণকে সচেতন করার জন্য বিভিন্ন প্রচার প্রচারণা অব্যাহত রয়েছে।

মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়