ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘ব্যাটারিচালিত ইজিবাইক বিক্রি বৈধ, রাস্তায় চললে তা অবৈধ’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৫, ১১ জুন ২০২১  
‘ব্যাটারিচালিত ইজিবাইক বিক্রি বৈধ, রাস্তায় চললে তা অবৈধ’

রিকশা, ব্যাটারি রিকশা, ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ কেন্দ্রীয় পরিচালনা পরিষদ বলছে, ‘ব্যাটারিচালিত ইজিবাইক বিক্রি বৈধ।  কিন্ত তা রাস্তায় চললে অবৈধ, এটা মেনে নেওয়া যায় না’।

শুক্রবার (১১ জুন) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত সমাবেশ থেকে এ কথা জানায় সংগঠনটি। সিলেট জেলা সংগ্রাম পরিষদ ও বাসদ নেতা আবু জাফর, প্রণব জ্যোতি পাল, জোবায়ের চৌধুরী সুমনসহ ৩০০ জনের নামে দায়ের করা মামলা প্রত্যাহার ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ঘোষিত নতুন রিকশা, ভ্যান ও ঠেলাগাড়ির লাইসেন্স প্রদানে সময়ক্ষেপণ ও হয়রানি বন্ধ করার দাবিতে এ সমাবেশ করে সংগঠনটি।

সংগঠনের কেন্দ্রীয় পরিচালনা পরিষদের আহ্বায়ক খালেকুজ্জামান লিপনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট ঢাকা মহানগর শাখার সভাপতি রতন মিয়া, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ফারুখ হোসেন, সংগ্রাম পরিষদ নেতা নবী হোসেন, তানভীর নাঈম, জিল্লুর রহমান মাস্টার, ফজলুল কবির শাহিন, বাবু হাসান, আব্দুল করিম, হাবু মিয়া।

সমাবেশ থেকে নেতারা সিলেট জেলা সংগ্রাম পরিষদ ও বাসদ নেতা আবু জাফর, প্রণব জ্যোতি পাল, জোবায়ের চৌধুরী সুমনসহ ৩০০ জনের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার ও হয়রানি বন্ধ করে দ্রুত লাইসেন্স দেওয়ার দাবি জানান। 

/মামুন/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়