ঢাকা     বুধবার   ২৬ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১২ ১৪২৮ ||  ২২ জমাদিউস সানি ১৪৪৩

শান্তা চৌধুরী প্রবাসীকল্যাণ মন্ত্রীর ভুয়া এপিএস

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৯, ১২ আগস্ট ২০২১   আপডেট: ১৯:৩৯, ১২ আগস্ট ২০২১
শান্তা চৌধুরী প্রবাসীকল্যাণ মন্ত্রীর ভুয়া এপিএস

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের এপিএস হিসেবে ভুয়া পরিচয়দানকারী শান্তা চৌধুরী নামে একজনকে সনাক্ত করেছে মন্ত্রণালয়।  একই সঙ্গে এই ভুয়া পরিচয়দানকারীর থেকে সতর্ক হওয়ার আহ্বান জানানো হয়েছে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর একান্ত সচিব আহমদ কবীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, শান্তা চৌধুরী (https://www.facebook.com/ santa.chowdhury.75248) নামে একজন নারী ‘প্রবাসীকল্যাণ মন্ত্রীর চুক্তিভিত্তিক এপিএস হিসেবে নিয়োগ পেয়েছে’ মর্মে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বুধবার একটি পোস্ট দিয়েছে। যা ভিত্তিহীন ও বানোয়াট একটি তথ্য।  বিষয়টি আমাদের নজরে এসেছে।  জনমনে বিভ্রান্তি নিরসনের লক্ষ্যে জানানো যাচ্ছে যে, শান্তা চৌধুরী নামের কাউকে মন্ত্রী চিনেন না এবং তার এপিএস হিসেবে নিয়োগও দেননি।

প্রকৃতপক্ষে, মোহাম্মদ রাশেদুজ্জামানকে ২০১৯ সালের ২৩ অক্টোবর মন্ত্রী ইমরান আহমদ তার এপিএস হিসেবে নিয়োগ দেন। তাই এ ব্যাপার কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য মন্ত্রীর পক্ষ থেকে অনুরোধ জানানো হচ্ছে।

ইতোমধ্যে শান্তা চৌধুরী কর্তৃক এপিএস হিসেবে ভুয়া পরিচয়দানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় থেকে রমনা থানায় বৃহস্পতিবার (১২ আগস্ট) একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

/হাসান/এসবি/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়