Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রামে সমাহিত হবেন সংসদ সদস‌্য মাসুদা রশিদ চৌধুরী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৯, ১৩ সেপ্টেম্বর ২০২১  
চট্টগ্রামে সমাহিত হবেন সংসদ সদস‌্য মাসুদা রশিদ চৌধুরী

মাসুদা এম রশিদ চৌধুরী

চট্টগ্রামে সমাহিত করা হবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন অধ্যাপক, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মাসুদা এম রশিদ চৌধুরীকে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বাদ জোহর মগবাজারে নিজ বাসভবনে তার প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। বাদ আসর জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে মাসুদা রশিদ চৌধুরীর দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার চট্টগ্রাম লালদিঘী মাঠে বাদ জোহর তৃতীয় নামাজে জানাজা ও বাদ আসর চট্টগ্রামের রাউজানের গহীরা গ্রামে চতুর্থ জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৩টার দিকে রাজধানীর মগবাজারে নিজ বাসায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর। এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

জাতীয় পার্টির দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান জানান, মাসুদা এম রশিদ চৌধুরী দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে দেশে বিদেশে চিকিৎসা নিচ্ছিলেন। সর্বশেষ রাজধানীর বারডেম হাসপাতালে আইসিইউতে ভর্তি ছিলেন। সঙ্কটাপন্ন অবস্থায় ভোররাতে তিনি ইন্তেকাল করেন।

প্রফেসর মাসুদা রশিদ চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। অপর এক শোক বার্তায় তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু।

ঢাকা/নঈমুদ্দীন/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়