ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দাওয়াতে ইসলামীর ফ্রি মেডিক‌্যাল ক্যাম্প

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৪, ১৬ অক্টোবর ২০২১  
ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দাওয়াতে ইসলামীর ফ্রি মেডিক‌্যাল ক্যাম্প

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দেশের বিভিন্ন স্থানে বর্ণাঢ‌্য র‌্যালি ও ফ্রি মেডিক‌্যাল ক‌্যাম্পের আয়োজন করেছে দাওয়াত ইসলামী বাংলাদেশ।

আট দিনের কর্মসূচির প্রথম দিন শনিবার (১৬ অক্টোবর) বিকেলে রাজধানীর উত্তরার ১২ নম্বর সেক্টর থেকে র‌্যালি বের করা হয়। গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দোয়া মোনাজাতের মাধ্যমে কর্মসূচি শেষ করা হয়।

দাওয়াতে ইসলামীর ঢাকা মহানগর উত্তর কমিটি আয়োজিত কর্মসূচিতে দাওয়াতে ইসলামীর এতেজাজ হাসান আত্তারী, মাহমুদুল হাসান কাদেরী, রাশেদুল আলম আত্তারিসহ অনেকে অংশ নেন।

এদিকে, দাওয়াতে ইসলামীর মুন্সীগঞ্জ শাখার উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ফ্রি মেডিক‌্যাল ক্যাম্প করা হয়েছে। শনিবার পৌরসভার পশ্চিম দেওভোগ জামিয়াতুল মদিনা ও মাদরাসাতুল মদিনা প্রাঙ্গণে মেডিক‌্যাল ক‌্যাম্পে সকাল থেকে সন্ধ‌্যা পর্যন্ত চিকিৎসাসেবা দেওয়া হয়। এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক অ‌্যাডভোকেট মৃণাল কান্তি এমপি। বিশেষ অতিথি ছিলেন দাওয়াতে ইসলামীর শিক্ষা বিভাগের সদস‌্য মুফতি জহিরুল ইসলাম মুজাদ্দেদী আত্তারী, জামিয়াতুল মদিনার মাওলানা মনোয়ার মাদানী এবং মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি মাইন উদ্দিন আত্তারী।

নঈমুদ্দীন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়