ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শামীম ওসমানের নেতৃত্বে স্পিকারের সঙ্গে সাক্ষাৎ

সংসদ প্রতিবেদক    || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৩, ২৩ অক্টোবর ২০২১  
শামীম ওসমানের নেতৃত্বে স্পিকারের সঙ্গে সাক্ষাৎ

সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জের শীর্ষ ব্যবসায়ী এবং হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দের একটি প্রতিনিধি দল স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করেছেন।

শনিবার (২৩ অক্টোবর) জাতীয় সংসদ ভবনের স্পিকারের কার্যালয়ে সাক্ষাৎ করেন তারা। 

সাক্ষাতকালে প্রতিনিধি দলটি সম্প্রতি রংপুরের পীরগঞ্জ, কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের ওপর অনাকাঙ্ক্ষিত হামলা সংক্রান্ত বিষয়ে আলোচনা করে।

স্পিকার বলেন, সরকার পীরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে। 

তিনি বলেন, প্রধানমন্ত্রী সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন। সরকারের পক্ষ থেকে আর্ত মানবতার সেবায় সর্বাত্মকভাবে সহযোগিতা করা হচ্ছে। ইতোমধ্যে ১৮টি বাড়ি পুনর্নির্মাণ করা হয়েছে।

প্রতিনিধি দলের প্রধান শামীম ওসমান বলেন, পীরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা একটি হৃদয় বিদারক ঘটনা। মানবতার চেয়ে বড় কিছু নেই উল্লেখ করে তিনি দ্রুততম সময়ের মধ্যে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য স্পিকারকে ধন্যবাদ জানান। 
প্রতিনিধি দল স্পিকারের নিকট পীরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্তদের জন্য ৫০ লাখ টাকার চেক হস্তান্তর করেন। 

এ সময় নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ‌্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল, ড্রিম হলিডে পার্কের চেয়ারম্যান প্রবীর কুমার সাহা, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সাবেক ট্রাস্টি পরিতোষ কান্তি সাহা, নারায়ণগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি দিপক কুমার সাহা, নারায়ণগঞ্জ মহানগর হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন পালসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

আসাদ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ