ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গুলিস্তানে গাড়ির ধাক্কায় নটরডেম কলেজছাত্র নিহত

জ্যেষ্ঠ প্রতি‌বেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৯, ২৪ নভেম্বর ২০২১   আপডেট: ১৪:৩৪, ২৪ নভেম্বর ২০২১
গুলিস্তানে গাড়ির ধাক্কায় নটরডেম কলেজছাত্র নিহত

রাজধানীর গুলিস্তানের গোলচত্ত্বরে হল মার্কেটের সামনে গাড়ির ধাক্কায় নাঈম হাসান (১৭) নামে নটরডেম কলেজের শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় গাড়ি ও চালককে আটক করেছে পল্টন থানা পুলিশ।

বুধবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় এই দুর্ঘটনা ঘটে। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক‌্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুপুর সোয়া ১২টায় মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢামেক (পরিদর্শক) বাচ্চু মিয়া।

নিহতের ব্যাগে থাকা জন্ম নিবন্ধন দেখে তার নাম নাঈম হাসান জানা যায়। তার বাড়ি লক্ষীপুর জেলার রামগঞ্জ থানার সমষপুর মিয়াজীবাড়ী। তার বাবার নাম মো. শাহ আলম দেওয়ান।

নিহত নাঈমকে উদ্ধার করে নিয়ে আসা হকার জানান,গুলিস্তান হল মার্কেটের সামনের গোলচত্ত্বরে রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয় নাঈম হাসান। পাশে পুলিশ থাকলেও তারা তাকে হাসপাতালে নেওয়ার ব্যাপারে সহযোগিতা করেনি।

কবি নজরুল কলেজের ২য় বর্ষের ছাত্র ফাহিম জানায়,তার গায়ে নটরডেম কলেজের লোগো ও পোশাক রয়েছে। তার সঙ্গে থাকা কলেজ ব্যাগে কার্ড ছিলো, তবে তাতে কোনো নাম লেখা নেই। পুলিশের কাছে তার মোবাইল ও কলেজ আইডি রয়েছে।

পরিদর্শক  বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে। নিহতের আত্মীয়-স্বজনরা হাসপাতালে আসতেছে। বিষয়টি পল্টন থানাকে অবগত করা হয়েছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মওদুদ হালদার জানান, ময়লার গাড়িটি জব্দ করা হয়েছে। চালককেও আটক করা হয়েছে।

বুলবুল/মেয়া/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়