ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রাজধানীতে ভবন থেকে ছুড়ে ফেলা নবজাতকটি মারা গেছে 

মেডিকেল প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ২৭ নভেম্বর ২০২১   আপডেট: ১৩:৪২, ২৭ নভেম্বর ২০২১
রাজধানীতে ভবন থেকে ছুড়ে ফেলা নবজাতকটি মারা গেছে 

প্রতীকী ছবি

রাজধানীর ওয়ারীতে ভবন থেকে ছুড়ে ফেলে দেওয়া নবজাতকটি মারা গেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নবজাতকের মৃত্যু হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে নবজাতকের মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে বলেও জানান তিনি। 

এর আগে শুক্রবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে নবজাতকটিকে ওয়ারীর হেয়ার স্ট্রীট এলাকা থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নবজাতককে উদ্ধারকারী দম্পতি ঝিনুক রবিদাস ও রাজেন্দ্র রবিদাস। তাদের ভাষ্য অনুযায়ী তারা দুজন ওয়ারী নাভানা টাওয়ারের পাশ দিয়ে যাওয়ার সময় উপর থেকে নিচে কিছু একটা পড়ার শব্দ শুনতে পান। কৌতূহলী হয়ে এগিয়ে গেলে কান্নার শব্দ পান এবং দেখেন কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় এক মেয়ে নবজাতক রাস্তায় পড়ে আছে। দ্রুত নবজাতককে উদ্ধার করে তারা পাশেই নিবেদিতা হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে নবজাতককে ঢাকা মেডিকেলে এনে ২১১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

এই দম্পতির ধারণা ওই ভবনের ৪ বা ৫ তলা থেকে কেউ সদ্য ভূমিষ্ঠ নবজাতকটি ছুড়ে ফেলেছে। 

বুলবুল/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়