ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

১৪০০ বন্যার্ত পরিবারকে ত্রাণ দিল বসুন্ধরার ২ অঙ্গ প্রতিষ্ঠান

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১২, ৩০ জুন ২০২২  
১৪০০ বন্যার্ত পরিবারকে ত্রাণ দিল বসুন্ধরার ২ অঙ্গ প্রতিষ্ঠান

বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ এবং বসুন্ধরা মাল্টি ফুড লি. এর উদ্যোগে এক হাজার ৪০০ বন্যার্ত পরিবারের মধ‌্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। পুরো সপ্তাহ জুড়ে কুড়িগ্রামের পাঁচটি উপজেলায় বানভাসি পরিবারের মধ্যে চাল, ডাল, মুড়ি ও বিশুদ্ধ পানি বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

স্থানীয়রা জানান, বন্যায় তাদের আয়-রোজগার বন্ধ হয়ে গেছে। কোথাও কাজকর্ম নেই। ত্রাণ পেয়ে বেশ উপকার হয়েছে। 

কুড়িগ্রামের উলিপুর ইউনিয়নের সংরক্ষিত আসনের সদস্য কল্পনা বেগম বলেন, ‘আমরা বিভিন্ন খবরে দেখি বসুন্ধরা গ্রুপের মালিক অসহায় মানুষকে সাহায্য-সহযোগিতা করেন। আমার এলাকার প্রত্যন্ত চরে বসু্ন্ধরা কর্তৃপক্ষ ত্রাণ পাঠিয়েছে, বিষয়টি জেনে খুবই ভালো লাগছে।’ বসুন্ধরা গ্রুপের মালিকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এই জনপ্রতিনিধি।

সিলেটের জৈন্তাপুর, কোম্পানীগঞ্জ, সুনামগঞ্জের বিষোড়ম্বরপুর, কিশোরগঞ্জের মিঠামইন, কুড়িগ্রামের চিলমারীসহ আরও কিছু বন্যাকবলিত এলাকায় ত্রাণ বিতরণ করা হয়েছে।

ত্রাণ সরবরাহ কার্যক্রমে উপস্থিত ছিলেন বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ, প্রোডাক্ট লাইন-বি এর এজিএম মওদুদ আহমেদ (নর্থ বেঙ্গল), ডিএসএম-প্রোডাক্ট লাইন-বি আবুল বাশার (রংপুর বিভাগ), ডিএসএম- প্রোডাক্ট লাইন-বি আতাউর রহমান (ময়মনসিংহ), ডিএসএম- প্রোডাক্ট লাইন-বি দীপঙ্কর রয় (সিলেট) সহ স্থানীয় ডিস্ট্রিবিউটর, ইউপি সদস্যসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তি।

ঢাকা/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়