ঢাকা     রোববার   ০২ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৭ ১৪২৯ ||  ০৪ রবিউল আউয়াল ১৪১৪

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

মেডিক্যাল প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৫, ২৩ সেপ্টেম্বর ২০২২  
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সোহেল (৩৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন সালাউদ্দিন (৪০) নামে আরেকজন।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) কাওসার আহমেদ ভূঁইয়া গণমাধ্যমকে জানান, রাতে পলাশী থেকে বকশীবাজারের দিকে মোটরসাইকেলে যাচ্ছিলেন সোহেল ও সালাউদ্দিন। বিপরীত দিক থেকে উল্টো রাস্তা দিয়ে যাচ্ছিল একটি ট্রাক। বুয়েট-শহীদ মিনার সংলগ্ন রাস্তায় তখন মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় ট্রাকটি। এতে মোটরসাইকেলে থাকা দুজন আহত হন। খবর পেয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা সোহেলকে মৃত ঘোষণা করেন।

এদিকে, সড়ক দুর্ঘটনায় গভীর রাতে রাজধানীতে মরিয়ম বেগম নামের এক নারী নিহত হয়েছেন।  বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে নিহত মরিয়মের ভাই মো. সোবহান জানান, উত্তরা থেকে খিলগাঁও নন্দীপাড়ায় ভাই সোবহানের বাসায় এসেছিলেন মরিয়ম। সেখান থেকে রাতে আবার উত্তরার বাসায় যাওয়ার উদ্দেশে বের হন।

এর ঘণ্টাখানেক পরে সোবহান খবর পান, সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন মরিয়ম। তাকে মুগদা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। পরবর্তীকালে তিনি ঢাকা মেডিক্যালে গিয়ে মরিয়মকে মৃত অবস্থায় দেখতে পান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। 
 

/বুলবুল/সাইফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়