ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

যাত্রাবাড়ীতে অজ্ঞান পার্টির খপ্পরে দুই ব্যবসায়ী 

ঢামেক প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৩, ১৫ জানুয়ারি ২০২৩   আপডেট: ১০:১৮, ১৫ জানুয়ারি ২০২৩
যাত্রাবাড়ীতে অজ্ঞান পার্টির খপ্পরে দুই ব্যবসায়ী 

রাজধানীর যাত্রাবাড়ীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েন মোহাম্মদের হৃদয় (৩৪) ও মো. শরীফ (২৬ ) নামে দুই ব‌্যবসায়ী। 

শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে মোহাম্মদ হৃদয়কে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের জরুরি  বিভাগে নেওয়া হয়। সেখানে তার স্টমাক ওয়াশ করে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। 

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা মোহাম্মদ আলী হোসেন বলেন, হৃদয় ও আমি একই কোম্পানিতে চাকরি করি। তিনি বিকেলে নরসিংদী থেকে যাত্রীবাহী বাসযোগে ঢাকায় আসার পথে বাসে অচেতন হয়ে পড়লে তাকে সায়দাবাদ সড়ক জনপথ মোড়ে বাস থেকে নামিয়ে দেওয়া হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক‌্যালে নিয়ে আসা হয়। 

তিনি আরও বলেন, হৃদয়ের কাছে কোম্পানির কিছু মালামাল ছিল। এই মালামালের খোঁজ এখনও পাইনি। তবে তার কাছে থাকা ৩০ হাজার টাকা এবং স্মার্টফোন অজ্ঞান পার্টির প্রতারক চক্র নিয়ে যায়। 

এদিকে, গতকাল বিকেল ৫টার দিকে শরীফ নামে অপর ব‌্যবসায়ীকে অচেতন অবস্থায় ঢাকা মেডিক‌্যাল হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসক স্টোমাক ওয়াশ করেন। 

ব্যবসায়ী শরীফকে হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু নূরনবী বলেন, আমার বন্ধু নরসিংদীর গাউছিয়ার  মশলার ব্যবসায়ী। তিনি সেখান থেকে ২ লাখ ৫ হাজার টাকা নিয়ে যাত্রীবাহী বাসে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। তিনি সূত্রাপুরের শ্যামবাজার মশলা মার্কেট থেকে হলুদ, মরিচ, আদা রশুন ক্রয় করে মালামাল নিয়ে আবার গাউছিয়া যাওয়ার কথা ছিল। কিন্তু গাউছিয়া থেকে আসার পথে বাসের মধ্যে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। পরে গাড়ির স্টাফরা তাকে অচেতন অবস্থায় যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের ঢালে পকেট গেটের সামনে নামিয়ে চলে যায়। পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক‌্যালে নিয়ে যায়।
 
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, অজ্ঞান পার্টির খপ্পরে পড়া দুই জনেরই স্টোমাক ওয়াশ করা হয়। এখন তারা মেডিসিন ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

ঢাকা/বুলবুল/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়