ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ছিন্নমূল মানুষের সঙ্গে ইফতার করলেন ডিএনসিসির মেয়র

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫২, ২৪ মার্চ ২০২৩  
ছিন্নমূল মানুষের সঙ্গে ইফতার করলেন ডিএনসিসির মেয়র

প্রথম রমজানে ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষদের সঙ্গে ইফতার করেন ডিএনসিসির মেয়র

মেয়র মো. আতিকুল ইসলামের উদ্যোগে রমজানে মাসব্যাপী ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষের জন্য ইফতারের আয়োজন করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। রাজধানীর গুলশানে নগর ভবনের সামনে এ ইফতারের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৪ মার্চ) রমজানের প্রথম দিনে ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষদের সঙ্গে ইফতার করেন ডিএনসিসির মেয়র মো. আতিকুল ইসলাম।

ইফতারের আগে ডিএনসিসির মেয়র সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল শিশুদের সঙ্গে বসে কথা বলেন। এ সময় শিশুরা মেয়রের সঙ্গে আনন্দে মেতে ওঠে।

মেয়র বলেছেন, ছিন্নমূল ও সীমিত আয়ের মানুষের কথা চিন্তা করেই এই উদ্যোগ নেওয়া হয়েছে। ডিএনসিসির সামনের এই স্থানে পুরো রমজান মাসে ইফতারের ব্যবস্থা থাকবে। কেবল ছিন্নমূল বা নিম্ন আয়ের মানুষই নয়, ইফতারের সময় সবার জন্যই এ ইফতার উন্মুক্ত থাকবে।

তিনি বলেন, আজ প্রথম রোজায় হয়ত নিজের পরিবারের সঙ্গে ইফতার করলে ভালো লাগত। কিন্তু, এখানে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ইফতার করতে এসে আরও বেশি ভালো লাগছে। এসব মানুষের মুখে হাসি ফোটানোর জন্য এটি একটি ক্ষুদ্র প্রচেষ্টা। আমার জন্য এটি অত্যন্ত আনন্দের, ভালো লাগার। রমজান মাসে সবার প্রতি অনুরোধ থাকবে, প্রতিষ্ঠান কিংবা ব্যক্তিগত যেভাবেই হোক, এই রমজান মাসে সবাই যার যার সাধ্যমতো সাধারণ মানুষের পাশে দাঁড়াই।

এ সময় আরও উপস্থিত ছিলেন—ডিএনসিসির ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. মফিজুর রহমান, ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. ইসহাক মিয়া, সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর আমেনা বেগম এবং অঞ্চল-৩ এর  নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল বাকী প্রমুখ।

মেয়া/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়