ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

নারায়ণগঞ্জে গ‍্যাস বিস্ফোরণ: চিকিৎসাধীন অবস্থায় সুমনের মৃত্যু 

প্রকাশিত: ২০:৪৬, ৩ অক্টোবর ২০২৩   আপডেট: ২০:৫০, ৩ অক্টোবর ২০২৩
নারায়ণগঞ্জে গ‍্যাস বিস্ফোরণ: চিকিৎসাধীন অবস্থায় সুমনের মৃত্যু 

নারায়ণগঞ্জের পাগলা তালতলা মাদ্রাসা রোডে জনি ওয়ার্কশপে গ্যাসলাইনের লিকেজ থেকে সংঘটিত বিস্ফোরণে দগ্ধ হওয়া গাড়ির গ্রিজার মিস্ত্রি মো. সুমন (২৮) মারা গেছেন।

মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সুমন পটুয়াখালী সদরের গড়িয়া গ্রামের মৃত মোতালেব বয়াতির ছেলে। পাগলা বাজারের পপুলার হাসপাতাল এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন তিনি। দুই মেয়ে এক ছেলের জনক ছিলেন সুমন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম জানিয়েছেন, মঙ্গলবার দুপুরের দিকে সুমন এইচডিইউ'তে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার শরীরের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছিল। এ ঘটনায় দগ্ধ হওয়া  মো. জনি নামের আরেক ব্যক্তি চিকিৎসাধীন আছেন। তার শরীরের ৪০ শতাংশ দগ্ধ হয়েছে। জনির অবস্থা আশঙ্কাজনক।

উল্লেখ্য, গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা তালতলা মাদ্রাসা রোডের জনি ওয়ার্কশপে বিদ্যুতের সুইচ দেওয়ার সঙ্গে সঙ্গে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ ঘটে। এতে ওয়ার্কশপের মালিক জনি ও পথচারী সুমন দগ্ধ হন।

হাসান/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়