ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

মগবাজারে আবাসিক হোটেল থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার 

প্রকাশিত: ২২:২৪, ৮ অক্টোবর ২০২৩  
মগবাজারে আবাসিক হোটেল থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার 

রাজধানীর মগবাজারে একটি আবাসিক হোটেল থেকে নাসিম হোসেন (১৮) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার (৮ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে মগবাজারের রয়েল ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে ওই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। 

নিহত নাসিম যশোর জেলার ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর গ্রামের মো. ওলিয়ার রহমানের ছেলে। গংগানন্দপুর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন। 

রমনা থানার উপপরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম জানান, শনিবার রাতে খবর পেয়ে ওই আবাসিক হোটেল থেকে দরজা ভেঙে ওই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় মরদেহটি সিলিং ফ্যানের হুকের সঙ্গে রশি দ্বারা ঝুলে ছিল। পরে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। 

তিনি আরও জানান, গত শুক্রবার নাসিম গ্রামের বাড়ি থেকে ঢাকায় আসেন। রাতে ওই হোটেলের চতুর্থ তলার ১২৪ নম্বর রুমে ওঠেন। শনিবার বিকেল থেকে হোটেল কর্তৃপক্ষ তার রুমে নক করে কোনো সাড়াশব্দ পায় না। রাত ৯টার দিকে আবার নক করে এবং কোনও সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেয়। 

পরিবারের সদস্যদের বরাত দিয়ে এসআই জানান, নাসিম ঝিকরগাছার গঙ্গানন্দপুর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। গ্রামেই থাকতেন পরিবারকে না বলে ঢাকায় আসেন। তবে কেন তিনি গলায় ফাঁস দিয়েছেন তা জানা যায়নি।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়