ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

সবুজবাগ থেকে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

প্রকাশিত: ১৯:১৯, ১৫ অক্টোবর ২০২৩  
সবুজবাগ থেকে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

রাজধানীর সবুজবাগের রাজারবাগ এলাকা থেকে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারীর নাম ফাতেমা কানিজ (৪০)। এ ঘটনায় তার স্বামী আল আমিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

রোববার (১৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে সবুজবাগের পূর্ব রাজারবাগের একটি বাসা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। 

সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান বলেন, সকালে সংবাদ পেয়ে পূর্ব রাজারবাগের ওই বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। তার গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ ঘটনায় তার স্বামী আল আমিনকে গ্রেপ্তার করা হয়েছে।

এসআই আরও বলেন, ওই নারী তার স্বামী ও দুই সন্তানকে নিয়ে বাসাটিতে ভাড়া থাকতেন। স্বামী আল আমিন একটি প্রাইভেট ফার্মে চাকরি করেন। স্বামী প্রায়ই স্ত্রীকে সন্দেহ করতেন, এ নিয়ে তাদের মধ্যে নিয়মিত ঝগড়া হত। এর জের ধরেই স্ত্রীকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

তিনি বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

নিহত নারীর গ্রামের বাড়ি কুমিল্লা জেলার বাঙ্গুরা থানার রাজা চাবিতলা গ্রামে। বাবার নাম মোসলেহ উদ্দিন। চার ভাই এক বোনের মধ্যে ফাতেমা ছিলেন সবার বড়।

নিহত ফাতেমা কানিজের ছোট ভাই মো. সুমন বলেন, আল আমিন একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তিনি আমার বোনকে বিভিন্ন বিষয়ে সন্দেহ করতেন। এই সন্দেহ থেকেই আমার বোনকে হত্যা করেছেন। ঘটনার পর তিনিও অসুস্থ হয়ে পড়েছেন। তাকে পুলিশ পাহারায় হাসপাতালে নেওয়া হয়েছিল। বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন।

ঢাকা/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়