ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

রাজধানীতে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২২:০৯, ২০ অক্টোবর ২০২৩  
রাজধানীতে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর বনশ্রীতে ভাড়া বাসা থেকে শেখ মোস্তাফিজুর রহমান কাজল (৪৬) নামের এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি খুলনা সদরের মৃত আব্দুল শেখের ছেলে। 

শুক্রবার (২০ অক্টোবর) বিকেল ৩টার দিকে মোস্তাফিজুরকে গলায় কাপড় পেঁচানো ও ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক বিকেল ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেছেন, আমরা খবর পেয়ে এক বাসা থেকে গলায় কাপড় দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, মোস্তাফিজুর ফ্রিল্যান্সার ছিলেন। তিনি মোবাইল ফোনে ক্যাসিনো খেলায় আসক্ত ছিলেন। আজ দুপুরে তিনি তার স্ত্রীর কাছে টাকা চান। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে তিনি আত্মহত্যা করেন। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মোস্তাফিজুরের স্ত্রী মিলি আক্তার বলেছেন, দুপুরে পারিবারিক বিষয়ে স্বামীর সঙ্গে আমার কথা কাটাকাটি হয়। এর পর রাগান্বিত হয়ে সে ঘরের দরজা বন্ধ করে। অনেক ডাকাডাকি করলেও সে দরজা খোলেনি। পরে জোরে ধাক্কা দিলে দরজা খুলে যায়। তখন দেখি, গলায় কাপড় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে মোস্তাফিজুর। আমরা সঙ্গে সঙ্গে বিষয়টি খিলগাঁও থানা পুলিশকে অবহিত করি। পরে পুলিশের সহযোগিতায় মোস্তাফিজুরকে ঢাকা মেডিক্যালে নিয়ে এলে চিকিৎসক আমার স্বামীকে মৃত ঘোষণা করেন।

হাসান/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়