ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

ছিনতাইকারীর ছুরিকাঘাতে জবি শিক্ষার্থী আহত 

প্রকাশিত: ০৯:২৯, ২২ অক্টোবর ২০২৩  
ছিনতাইকারীর ছুরিকাঘাতে জবি শিক্ষার্থী আহত 

রাজধানীর শাহবাগে ছিনতাইকারীর চুরিকাঘাতে সৌরভ সরকার নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। 

শনিবার (২১ অক্টোবর) দিনগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। পড়ে তার বন্ধু মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

সৌরভের বন্ধু সাগ্নিক সূত্রধর বলেন, মধ‍্যরাতে আমার বন্ধু সৌরভ সরকার তার বাইক নিয়ে শাহবাগ থানাধীন রমনা কালীমন্দিরে পুজো দিতে যায়। সেখান থেকে বাইক নিয়ে ফেরার পথে তিন চার জন ছিনতাইকারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেট্রোরেল স্টেশনের নিচে তার গতিরোধ করে, পরে  মোটরবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে সে বাধা দেয়। ছিনতাইকারীরা তার পেটে ছুরিকাঘাত করে। সৌরভ চিৎকার করলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে আমাকে ফোন দিলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। 

সৌরভের গ্রামের বাড়ি দিনাজপুর জেলার কাহারোল থানার ভবনগাঁও গ্রামে। তার বাবার নাম পরেশ চন্দ্র রায়। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কারু শিল্প বিভাগের ছাত্র।

ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, শাহবাগ এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষার্থীকে ঢামেকে ভর্তি করা হয়েছে। বিষয়টি শাহবাগ থানায় জানানো হয়েছে।

ঢাকা/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়