ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

ডেমরায় বাসে আগুন: দগ্ধ হেলপারের মৃত্যু 

প্রকাশিত: ১০:৫০, ২৯ অক্টোবর ২০২৩   আপডেট: ১০:৫২, ২৯ অক্টোবর ২০২৩
ডেমরায় বাসে আগুন: দগ্ধ হেলপারের মৃত্যু 

নিহত নাঈম

রাজধানীর ডেমরায় দাঁড়িয়ে থাকা বাসে আগুন দেওয়ার ঘটনায় ঘুমন্ত অবস্থায় নাঈম (২২) নামে এক হেলপার মারা গেছেন। রবিউল নামে চালকের আরেক সহকারী দগ্ধ হয়েছেন। 

শনিবার (২৮ অক্টোবর) দিনগত রাত ৩টার দিকে ডেমরা পশ্চিম দেইল্লা পাকা রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা অছিম পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়। এতে ঘটনাস্থলেই পুড়ে মারা যান নাঈম। আর দগ্ধ রবিউলকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তার শরীরের ১৭ শতাংশ দগ্ধ হয়েছে। 

রোববার সকালে ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।  

নাঈম বরিশালের কোতোয়ালি থানার এলাকার আলম চৌকিদারের ছেলে। বর্তমানে সে ডেমরা হাজিনগর এলাকায় থাকতো। আর দগ্ধ রবিউলের বাড়ি নারায়ণগঞ্জ রূপগঞ্জে। সেও ডেমরায় থাকতো। তার বাবার নাম হযরত আলী। 

ওসি জহিরুল ইসলাম জানান, ডেমরার পশ্চিম দেইল্লা পাকা রাস্তার ওপর থামিয়ে রাখা অছিম পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। ওই সময় বাসের মধ্যে ঘুমিয়ে ছিলেন পরিবহনের দুই হেলপার নাঈম ও রবিউল। আমারা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। ফায়ার সার্ভিস রাতেই আগুন নির্বাপণ করেছে। আগুনে ঘটনাস্থলেই মারা যান নাঈম। মরদেহ উদ্ধার করে মিডফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর দগ্ধ রবিউলকে চিকিৎসার জন্য বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম জানান, গত রাতে দগ্ধ অবস্থায় রবিউল নামে একজনকে আমাদের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। তার  ১৭ শতাংশ বার্ন রয়েছে। শাসনালী পুড়ে যাওয়ায় তার অবস্থা আশঙ্কাজনক।

ঢাকা/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়